সংবাদ বিজ্ঞপ্তি

২০ মার্চ, ২০১৯ ২০:৪৩

চেয়ারম্যান প্রার্থী নকির কৃতজ্ঞতা

সদ্য সমাপ্ত কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী নবাব আলী নকি খাঁন নিজ উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বুধবার (২০ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীক নিয়ে নির্বাচন করা এ প্রার্থী।

বিজ্ঞপ্তিতে তিনি উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাচনে সদ্য নির্বাচিত হওয়া চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, স্বল্প সময়ের মধ্যে পূর্ব প্রস্তুতি ছাড়াই আমি নির্বাচন করেছি। আমাকে যারা ভোট দিয়েছেন, সার্বিক সহযোগিতা করেছেন এবং প্রচার কার্যে সহযোগিতা করেছেন, তাদের সকলকে ধন্যবাদ।

তিনি আরো জানান, নির্বাচন চলাকালীন সময়ে আমি বা আমার সমর্থকদের দ্বারা কেহ মানসিক ভাবে আঘাত পেলে আমাকে ভাই, বন্ধু, সন্তান হিসাবে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের কল্যাণ ও জীবনমান উন্নয়নে আমরা সকলে একসাথে মিলে কাজ করব  এবং আগামী দিনে শান্তি, সম্প্রীতির সুন্দর কুলাউড়া গড়ার প্রতিশ্রুতি ও আশাবাদ ব্যক্ত করছি।

আপনার মন্তব্য

আলোচিত