সংবাদ বিজ্ঞপ্তি

২৪ মার্চ, ২০১৯ ১২:৫৫

গাছবাড়ীর জেনারেল হাসপাতালের দলিল হস্তান্তর

কানাইঘাটের গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) এর কার্যকরী কমিটির সভায় গাছবাড়ী জেনারেল হাসপাতালের জন্য ক্রয়কৃত জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

গত ১১ মার্চ (সোমবার)  ইস্ট লন্ডনের হোয়াইট চ্যাপেল রোডের একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলেমান আহমদের সঞ্চালনায় সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং আগামীতে এই সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক সুলেমান আহমদ হাসপাতালের জন্য ক্রয়কৃত ২৯ ডিসিমেল জমির দলিল সংগঠনের সভাপতি  মুজিবুর রহমান এর কাছে হস্তান্তর করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, নিজে বাংলাদেশে উপস্থিত থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পাদন করেন এবং সংগঠনের বাংলাদেশের কমিটি তাকে সর্বাত্মক সহযোগিতা করে।

২০১৫ সালে লন্ডনে কানাইঘাট উপজেলার গাছবাড়ী এলাকার দারিদ্র মানুষের কল্যাণের জন্য কিছু মৌলিক বিষয়কে চিহ্নিত করে গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) প্রতিষ্ঠিত হয় । এর মধ্যে একটি হাসপাতাল স্থাপনের প্রধান লক্ষ্য নিয়ে সংগঠনের কার্যক্রম এগিয়ে চলে, তারই ফলশ্রুতিতে বর্তমান কমিটির অক্লান্ত পরিশ্রমে ও সবার সহযোগিতায় হাসপাতালের জন্য জমি ক্রয় করা হয়।

এই ব্যাপারে সংগঠনের সভাপতি মুজিবুর রহমান বলেন, আগামী বছরের মধ্যে স্বল্প পরিসরে হাসপাতালের কার্যক্রম শুরু হবে। এতে এলাকার গরিব মানুষ উপকৃত হবে।

সভায় সার্বিক সহযোগিতা করার জন্য সংগঠনের বাংলাদেশ কমিটির সকল সদস্য, নারাইনপুর গ্রামের শুয়াইব আহমেদ এবং চলিতাবাড়ী গ্রামের হাসান রাজাকে ধন্যবাদ প্রদান করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল ফাতেহ,  আব্দুর রহমান (বুলবুল),  নোমান আহমদ পাটোয়ারী,  সিরাজ উদ্দিন,  ছালিক আহমদ, ফারুক আহমদ চৌধুরী,  হাফিজ মাওলানা জয়নাল আবেদীন চৌধুরী,  হারুনুর রশীদ, মোস্তফা কামাল,  তাহের উদ্দিন,  ইমরান আহমদ, হাসান রাজা ও ইকবাল আহমদ চৌধুরী।

নৈশ ভোজের পর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়। দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা জয়নাল আবেদীন।

আপনার মন্তব্য

আলোচিত