সিলেটটুডে ডেস্ক

২৯ মে, ২০১৯ ১৭:৫১

সিলেট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা, সাবে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল সম্পন্ন হয়েছে।

বুধবার ২৯ মে হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গন মসজিদে বাদ জোহর এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, কারন্তরিন দেশনেত্রী বেগম খালেদা জিয়া রোগমুক্তি, আসু সুস্থতা ও মুক্তি কামনা করা হয়। তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, আরাফাত রহমান কোকোর রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি এম. ইলিয়াছ আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

পাশাপাশি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন মাদ্রাসা, এতিমখানায় ইফতার ও শিরনি বিতরণ করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ সভাপতি কামরুল হুদা জায়গীরদার, এ. কে. এম. তারেক কালাম, উপদেষ্টা সিরাজ মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল ও শামীম আহমদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, মহানগর বিএনপির নেতা মুফতি নেহাল উদ্দিন, আব্দুল জব্বার তুতু, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহদপ্তর সম্পাদক আব্দুল মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, সহ প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, সহ যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সহ ক্ষুদ্র কুটির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ খান, সহ ক্রীড়া সম্পাদক আব্দুল ওয়াহিদ সোহেল, সহ ধর্ম সম্পাদক মাওলানা সাদিকুর রহমান, সহ শিশু সম্পাদক দিলোয়ার হোসেন জয়, জেলা বিএনপি নেতা এনামুল কবির বাদশা, জেলা বিএনপির সদস্য আজির উদ্দিন আহমদ, আজাদ মেম্বার, মনিরুল ইসলাম তুরন, মঈনুল ইসলাম মঞ্জু, জিয়াউর রহমান জিয়া, হাসান মঈনুদ্দিন, জসিম উদ্দিন, যুবদল নেতা শাহেদ আহমদ, আব্দুল মুকিত সুমেল, ছাত্রদল নেতা আব্দুল হাসিব, সোহেল ইবনে রাজা, হোসাইন আহমদ, ছদরুল ইসলাম লোকমান, তানিমুল ইসলাম প্রমুখ।


 

আপনার মন্তব্য

আলোচিত