সংবাদ বিজ্ঞপ্তি

৩১ জুলাই, ২০১৯ ২৩:৫২

সম্মিলিত ছাত্র কল্যাণ পরিষদের ২০১৯-২১ সনের কমিটি গঠন

সম্মিলিত ছাত্র কল্যাণ পরিষদের ২০১৯-২০২১ ইং সনের কার্যকরী পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষে বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় রেঙা হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হল রুমে উপদেষ্টা মণ্ডলীসহ এক সভা অনুষ্ঠিত হয়।

উপদেষ্টা জনাব দ্বারা মিয়ার সভাপতিত্বে ও উপদেষ্টা মোহাম্মদ রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অন্যান্য উপদেষ্টা মণ্ডলীরা।

সভায় উপদেষ্টা মণ্ডলী সর্বসম্মতিক্রমে আরিফ আহমদকে সভাপতি এবং জাহেদ আহমদকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২১ ইং সনের কমিটি গঠন করা হয়।

২ বছরের জন্য গঠন করা কমিটির অন্যান্য সদস্যরা হলেন,  সিনিয়র সহ-সভাপতি পদে মাহিদুল ইসলাম মাহবুব, সহ সভাপতি আব্দুল ওয়াহিদ, সাহেদ আহমদ, শরীফ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তুয়েল, সাংগঠনিক সম্পাদক রাজন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমদ অপু, শিক্ষা ও সাহিত্য সম্পাদক ফাহাদুল ইসলাম, সহ শিক্ষা সম্পাদক সাজুল ইসলাম, অর্থ সম্পাদক মুহিবুর রহমান, প্রচার সম্পাদক কামরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক জাবেদ আহমদ, মোহাম্মদ আলী।

এছাড়াও ধর্ম সম্পাদক সেকুল ইসলাম, সহ ধর্ম সম্পাদক বিষু চন্দ্র দাশ, সমাজ কল্যাণ সম্পাদক লায়েক আহমদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক শাকিল আহমদ, ক্রীড়া সম্পাদক ফয়ছল আহমদ, সহ ক্রীড়া সম্পাদক ছায়েদ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক মতিউর রহমান, সহ দপ্তর ও পাঠাগার সম্পাদক রুমেন আহমদ তারেক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক তোফায়েল আহমদ, সহ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ফজরুল ইসলাম, আলোকচিত্র সম্পাদক মিনহাজুল ইসলাম মুন্না, সাংস্কৃতিক সম্পাদক জামাল উদ্দিন, সহ সাংস্কৃতিক সম্পাদক তপু দাশ, যোগাযোগ বিষয়ক সম্পাদক ছাদেক আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত