সিলেটটুডে ডেস্ক

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৬

পল্লী সমাজের উদ্যোগে চা শ্রমিকদের স্বাস্থ্য সেবা প্রদান

পল্লী সমাজের উদ্যোগে চা শ্রমিকদের মধ্যে স্বল্পমূল্যে স্বাস্থ্য সেবা (চক্ষু, ডায়াবেটিস, প্রেশার) ও সামাজিক সচেতনতার উপর সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে সিলেটের লাক্কাতুরা চা বাগানে এই সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

উক্ত ক্যাম্পেইনে এলাকার শতাধিক নারী পুরুষ স্বাস্থ্য সেবা সহ প্রয়োজনীয় পরামর্শ গ্রহণ করেন। পূর্ণ বয়স্ক এই সেবায় চক্ষু, ডায়াবেটিক, প্রেশার, ওজন, উচ্চতা পরীক্ষা করা হয়।

ব্র্যাক সিলেট জেলা ব্যবস্থাপক মো. কায়েম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুশাসনের জন্য নাগরিক- সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন নেটওয়ার্কের কার্যনির্বাহী সদস্য ও সুজনের সহ সম্পাদক রোটারিয়ান মিজানুর রহমান, নেটওয়ার্কের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ হিউম্যানরাইটস্ জার্নালিস্ট কমিশনের কোষাধ্যক্ষ ও সমকালের ফটো সাংবাদিক ইউসুফ আলী, ক্যাম্পেইন স্বাস্থ্য সেবা প্রদানকারী নিপা ভৌমিক, ব্র্যাক স্বাস্থ্য পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচী বিউটি রায়।

ব্র্যাক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আব্দুল মতিন, মো. সেলিম, চন্দু মিয়া, জিয়াউর রহমান, মো. এরশাদ আলী, নাসির মিয়া, পারভীন আক্তার, পল্লী সমাজ নেত্রী খোরশেদা বেগম, নাসিমা বেগম, মনোয়ারা, ফরিদা, সাজেদা, মাফিয়া, আছমা, কুলছুমা,  আয়শা বেগম, তাছলিমা বেগম, জোসনা বেগম, জলেতা, আমেনা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত