সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৩৮

ধ্রুব জ্যোতি দে আসাফো সিলেটের সাংগঠনিক সম্পাদক

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো)-এর সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সংস্কৃতিকর্মী ধ্রুব জ্যোতি দে। সভাপতি সাইদুর রহমান সজল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন লিটন স্বাক্ষরিত সারা দেশের ৮ বিভাগের সকল সাংগঠনিকের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফোর প্রধান উপদেষ্টা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল. (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান এমপি’র বাসায় আয়োজিত এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এ ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন ধ্রুব জ্যোতি দে।

উপস্থিত কমিটির সকল সদস্যদের পক্ষ থেকে প্রধান উপদেষ্টা মোহাম্মাদ ফারুক খান এমপি’কে মিষ্টি মুখ করান ও ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান কমিটির নেতৃবৃন্দ।

১৯৭১ সালে ১১ এপ্রিল তারাপুর চা বাগানে পাকিস্তানিদের পরিচালিত গণহত্যায় শহীদ ড. ক্ষিতিশ চন্দ্র দে'র নাতি।

সংগঠক ও মঞ্চশিল্পী ধ্রুব জ্যোতি দে ১৯৯৮ সালে সিলেটের নান্দিক নাট্যদলের হয়ে প্রথমে মঞ্চ চর্চা শুরু করেন। পরে ২০০৫ সালে নবশিখা নাট্যদল, সিলেট প্রতিষ্ঠার মধ্য দিয়ে এখন পর্যন্ত নাট্যচর্চা অব্যাহত রেখেছেন। একই সাথে মূকাভিনয় সংগঠন 'পেন্টমাইম সিলেট'র প্রতিষ্ঠার মধ্যদিয়ে সিলেটে প্রথম মূকাভিনয়ের যাত্রা শুরু করেন। তার মা নীলিমা দে ও পিতা শংকর রঞ্জন দে সাবেক ব্যাংকার ছিলেন। ছোট ভাই প্রসেঞ্জিত দে শিপলু সিলেটের পরিচিত একজন নৃত্যশিল্পী।

আপনার মন্তব্য

আলোচিত