বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

০২ অক্টোবর, ২০১৯ ০০:০৬

গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল

সিলেটের গোলাপগ‌ঞ্জে বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) বিকেল ৫ টায় মাদা‌রি‌ছে কওমিয়া গোলাপগঞ্জের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি পৌর সদরের চৌমুহনী থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মার্ভেলাস টাওয়ারের সামনে প্রতিবাদ সভায় মিলিত হয়।

শায়খুল হাদীস মাওলানা হিলাল উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং মাওলানা ইকবাল হুসাইন ও মাওলানা ফয়সল আহমদের যৌথ সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন মাওলানা আব্দুল মতিন, বরায়া বাটুলগঞ্জ মাদ্রাসার মুহতামিম মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আব্দুল গফফার, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ওয়ারিছ উদ্দিন।

গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাওলানা আব্দুল জলিল, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা শহিদুর রহমান সুহেদ, খাদিজাতুল কুবরা মহিলা মাদরাসা কানিশাইলের মুহতামিম মাওলানা ক্বারি মুখতার আহমদ, দেউলগ্রাম মাদরাসার শিক্ষাসচিব হাফিজ মাওলানা আলী আহমদ, ঢাকা দক্ষিন বাজার মসজিদের ইমাম ও খতিব মাওলানা খায়রুল আমীন মাহমুদী, মাওলানা কায়সান মাহমুদ আকবরী প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে বিশেষ মোনাজাত করেন শায়খুল হাদীস মাওলানা নজীর আহমদ বারকোটি।

সভায় বক্তারা বলেন, “কাশ্মিরে মুসলিমদের উপর যে নির্মম নির্যাতন ও গণহত্যা চলছে তা মুসলিম জাতি কোনভাবেই মেনে নেবে না। এমন মানবতা বিরোধী অপরাধের পরও জাতিসংঘ ও ওআইসি’র ভূমিকা প্রশ্নবিদ্ধ। ভারতের জুলুমবাজ সরকার কাশ্মিরের মুসলমানদের উপর আর নির্যাতন করলে বিশ্বের তাওহীদ জনতা বসে থাকবেনা।”

বক্তারা বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে নীরবতা ভেঙ্গে নির্যাতিত কাশ্মিরি জনতার পাশে দাঁড়ানোর আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত