সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

জকিগঞ্জ প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০১৯ ১৮:৩৮

কলেজ ছাত্র জুবায়ের হত্যার প্রতিবাদে জকিগঞ্জে মানববন্ধন

ঢাকার ধানমন্ডি জিগাতলায় দুর্বৃত্তদের হাতে নিহত জকিগঞ্জের কলেজ ছাত্র জুবায়ের হত্যার প্রতিবাদে শনিবার (৫ অক্টোবর) বিকেলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। জকিগঞ্জ উপজেলার গোটারগ্রামে হাজারো মানুষের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজসেবী ও রাজনীতিবিদ মোস্তাক আহমদ লস্করের সভাপতিত্বে ও স্থানীয় ইউপি সদস্য মো. কফিলুজ্জামান কফিল এর সঞ্চালনায় মানববন্ধন পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়নের চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, ৮নং কসকনকপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল গফুর, উপজেলা যুবলীগ নেতা আব্দুস সুবহান, লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক কামাল আহমদ, উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা তালামীযের সভাপতি আহমদ আল মনজুর, উপজেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ জালাল, যুবদল নেতা আহাদুর রহমান মুন্না, যুব জমিয়ত নেতা মাওলানা আব্দুস শহিদ, ব্যবসায়ী ফয়ছল আহমদ, মাহতাব আহমদ, ইউপি সদস্য উস্তার হোসেন চৌধুরী, মহিলা সদস্য রুশনা বেগম রফা ও নিহতের বড় ভাই ওলীউর রহমান প্রমুখ।

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা মিছিল সহকারে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আটগ্রাম বাসষ্টেশনে এক পথসভায় মিলিত হয়।

সভায় বক্তারা বলেন, গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর ধানমন্ডির জিগাতলায় পার্ক এলাকায় দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত হয় কলেজ ছাত্র জুবায়ের। এ হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবী জানান তারা।

আপনার মন্তব্য

আলোচিত