বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০১৯ ২১:১৬

ইমরান আহমদের শারদ শুভেচ্ছা

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানিগঞ্জসহ সারা দেশের সর্বস্তরের সনাতন ধর্মাবলম্বীদের শারদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

মন্ত্রী স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, “অতীতের ন্যায় এবারও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বী ভাই বোনরা তাদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা আনন্দঘন পরিবেশে সম্পন্ন করবেন। পূজা অর্চনার মধ্য দিয়ে সারা দেশের সনাতন ভাই বোনরা তাদের ধর্মীয় ভাবগাম্ভীর্যতায় নিজেকে নিয়োজিত রাখবেন। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অত্যন্ত চমৎকার ও সৌহার্দ্যপূর্ণ।”

তিনি আরও বলেন, “আমাদের দেশের চলমান সাম্প্রদায়িক সম্প্রীতির বহমান বন্ধনের এ চিত্র আগামীতে বহাল রেখে আমাদের এগিয়ে যেতে হবে। সরকারের তরফে সারা দেশের সবকটি মণ্ডপে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে মন্ত্রী আরও বলেন,একটি অহিংস ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার যে কোন মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আন্তরিক এবং যে কোন মূল্যে তা ধরে রাখতে বদ্ধ পরিকর।”

আপনার মন্তব্য

আলোচিত