বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

০৩ নভেম্বর, ২০১৯ ১২:৩৭

গাজী বোরহান উদ্দিন (র.) মডেল টাউন প্লট মালিকদের জরুরী সভা

ইস্টার্ন সিলেট (প্রা.) লি. এর আবাসিক প্রকল্প গাজী বোরহান উদ্দিন (র.) মডেল টাউন প্রকল্পের সর্বস্তরের প্লট মালিকদের এক জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকাল ১১টায় হযরত শাহজালাল (রহ.) মাজার গেইট সংলগ্ন শহীদ সোলেমান হলে এ সভার আয়োজন করা হয়।

সমিতির সভাপতি মো. সালেক উদ্দিনের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ কিবরিয়া হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মস্তাক আহমদ চৌধুরী।

এতে বক্তব্য রাখেন এমসি কলেজের অধ্যাপক শাহ বদরুল আলম, মদন মোহন কলেজের অধ্যাপক প্রদীপ কুমার দে, সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট কুতুব উদ্দিন, এডভোকেট মোহাম্মদ আব্দুল্লাহ, এনসিসি ব্যাংকের ম্যানেজার আরশাদ আহমদ, আমেনা মাহবুব ও শুকরিয়া মার্কেটের ব্যবসায়ী সুজাত আহমদ প্রমুখ।

সভায় বিপুল সংখ্যক প্লটের মালিক উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ইস্টার্ন সিলেট (প্রা.) লি. কোম্পানির চেয়ারম্যান, এমডি ও উদ্যোক্তাদের কঠোর হুঁশিয়ারি প্রদান করে কোম্পানির প্লট মালিকদের তাদের ন্যায্য প্লট যথাযথ প্রক্রিয়ায় তাড়াতাড়ি হস্তান্তর করে দেওয়ার জন্য বলে।

তারা বলেন, কোম্পানি বিগত প্রায় ১০ বছর পূর্বে গ্রাহকদের কাছ থেকে টাকা গ্রহণ করে কিন্তু ইস্টার্ন সিলেট (প্রা.) লি. কোম্পানি তাদের অঙ্গীকার মত প্লটের কোনো উন্নয়ন ও প্লট মালিকদের তাদের প্লট হস্তান্তর না করায় প্লট মালিকরা ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছেন।

সভায় সর্বসম্মতভাবে প্রস্তাবনা দেওয়া হয়। এতে তারা বলেন, ইস্টার্ন সিলেট (প্রা.) লি. কর্তৃপক্ষ প্লট মালিকদের তাদের প্লট যথাযথ হস্তান্তর করার জন্য কোনো গঠনমূলক পদক্ষেপ গ্রহণে ব্যর্থ হলে প্লট মালিক সমিতি পরবর্তী করণীয় নির্ধারণ করে সমাধানে সমিতির কার্যক্রম অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত