বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৪ নভেম্বর, ২০১৯ ২১:৫৭

খোকার মৃত্যুতে সিলেটের বিভিন্ন মহলের শোক প্রকাশ

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেটের বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ। সোমবার গণমাধ্যমে প্রেরিত শোক বার্তায় তারা শোক প্রকাশ করেন।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর শোক

বিএনপি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, অভিব্যক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক জনপ্রিয় মেয়র, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সোমবার গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় মেয়র বলেন, সাদেক হোসেন খোকার রাজনৈতিক জীবন অনেকটাই ইতিহাস। রাজনীতির গভীর থেকে গভীরে পথ চলেছেন তিনি। আমৃত্যু কাজ করেছেন সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নের জন্য।

সিসিক মেয়র বলেন, সাদেক হোসেন খোকার মৃত্যু দেশের জন্য বিশেষ করে জাতীয়তাবাদী দল বিএনপি’র জন্য বিশাল ক্ষতি। এ ক্ষতি সহজে পূরণ হবার নয়।
তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সিলেট জেলা ও মহানগর জাসাসের শোক

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক বীর মুক্তিযোদ্ধা মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর জাসাসের নেতৃবৃন্দ।

সোমবার রাতে গণমাধ্যমে এক শোক বার্তায় সিলেট জেলা জাসাসের সভাপতি ও জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, মহানগর জাসাসের সভাপতি মূসা রেজা চৌধুরী, জেলা জাসাসের সাধারণ সম্পাদক জয়নাল আহমেদ রানু ও মহানগর সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেখ মো. মকন মিয়ার শোক
সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক জ্যেষ্ঠ সহ সভাপতি শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান। শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আপনার মন্তব্য

আলোচিত