স্পোর্টস ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০১৫ ২০:০৯

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে সিলেট চ্যাম্পিয়ন

সিলেট মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান বলেছেন, কাবাডি খেলা বাংলাদেশের একটি জনপ্রিয় এবং জননন্দিত খেলা। যে খেলার মধ্যে দিয়ে গ্রাম অঞ্চলের ঐতিহ্য পরিফুষ্টিত হয়ে উঠে। এই খেলা আবহমান গ্রাম বাংলার ডাক বহে আনে। কালের বিভর্তনে হারিয়ে যাচ্ছে, আজ আবার আমাদের ঐক্যবন্ধ প্রচেষ্ঠা অব্যাহত রেখে খেলাটি যাতে হারিয়ে না যায়।

তিনি আরো বলেন, কাবাডি খেলা অন্যন্যা খেলার মত প্রশিক্ষণের ব্যবস্থ করতে হবে। খেলাধুলা মাধ্যেমে আমাদের যুব সমাজকে সুন্দর আগামীর দিকে এগিয়ে নিতে হবে।

বুধবার নগরীর রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়াম মোহাম্মদ আলী জিমনেশিয়াম’র মাঠে সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি ২০১৫’র ফাইনেল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার নুরুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন-বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ডিএফএ সিলেটের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, অতিরিক্ত পুলিশ কমিশনার জাহেদুল ইসলাম, রহমত উল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল কালাম, কামাল হোসেন, সিলেট বিভাগ ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন আহমেদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, আউয়াল চৌধুরী, বিপুল সেন প্রমুখ। ফাইনেল খেলাটি সিলেট ও সুনামগঞ্জ জেলা মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় সিলেট জেলা দল বিজয় লাভ করে।

খেলা পরিচালানা করেন গোলাম ফারুক, তান্না সিদ্দিকী, দিপাল কুমার সিং, হাসানুজ্জামান মিলন, হেলাল আহমদ, এম মতিন, হাসান আলী বাদল।

আপনার মন্তব্য

আলোচিত