সিওমেক প্রতিনিধি

২০ মার্চ, ২০১৬ ০০:৪৯

সিওমেকে এসওএমসি প্রিমিয়ার লীগের উদ্বোধন

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে 'এসওএমসি প্রিমিয়ার লিগ-২০১৬ (এসপিএল)' এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৯ মার্চ) সকালে সিওমেক ছত্রলীগ আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন সিওমেক'র অধ্যক্ষ অধ্যাপক মোর্শেদ আহমেদ চৌধুরী ।

এ সময় তিনি বলেন, "এ ধরণের আয়োজন নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ছাত্রদের এই আয়োজন আমাকে মুগ্ধ করেছে। আমি তাদের কে অভিনন্দন জানাই।"

আয়োজক  সূত্রে জানা গেছে, ছাত্র, শিক্ষক এবং চিকিৎসক সকলের সক্রিয় অংশগ্রহণে মোট ৮টি দল অংশগ্রণ করছে এই টুর্নামেন্টে। যেখানে রয়েছে শিক্ষক, চিকিৎসকদের ২টি দল এবং ছাত্রদের ৬টি দল। প্রতিটি দলের মালিকানায় রয়েছেন একজন করে শিক্ষক এবং উপদেষ্টা ও কোচ এর দায়িত্বেও শিক্ষকবৃন্দ রয়েছেন।

এধরনের আয়োজন সিওমেক এর ইতিহাসে এই প্রথম।

এদিকে, উদ্বোধনী অনুষ্ঠান শেষে টুর্নামেন্টের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়।  আগামী ২৬শে মার্চ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

সিওমেক ছাত্রলীগ এর সভাপতি সাইফুল হাই বলেন, "এমন একটি টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। সিওমেক ছাত্রলীগ এধরনের আকর্ষনীয় সব আয়োজনের মাধ্যমে সামনের দিনগুলোতে এগিয়ে যেতে চায়।"

টুর্নামেন্টের ফিক্সচার অনুযায়ি প্রতিদিন দুইটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। সে হিসেবে উদ্বোধনী দিনে ১ম ম্যাচে মুখোমুখি হয়েছিলো সিলেট আম্পায়ার্স বনাম ও.আর.এল. ওয়ারিওর্স এবং অপর ম্যাচে মুখোমুখি হয়েছিলো, রেডিয়েন্ট রেঞ্জার্স বনাম সিলেট লায়নস।

উদ্বোধনী দিনের ১ম ম্যাচের ফলাফল-
ORL Warriors : 202/5
Sylhet Empire : 129/9
ফলাফল: ORL Warriors ৭৩ রানে বিজয়ী।
ম্যান অব দ্যা ম্যাচ: ডা. বিশ্বনাথ ভৌমিক।

উদ্বোধনী দিনের ২য় ম্যাচের ফলাফল:
SOMC LIONS: 122/8
Radiant Rangers: 87.
ফলাফল: SOMC LIONS ৩৫ রানে বিজয়ী।
ম্যান অব দ্যা ম্যাচ: ডা. পীযূষ।

আপনার মন্তব্য

আলোচিত