নিজস্ব প্রতিবেদক

২২ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৪৮

বিপিএল ফুটবলকে স্বাগত জানিয়ে সিলেটে শোভাযাত্রা

সিলেটে প্রথমবারের মত করে বাংলাদেশের ফুটবলের সর্ব বৃহৎ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল আসরের সিলেট পর্ব বসতে যাচ্ছে। ২৫ সেপ্টেম্বর মাঠে আসর গড়ালেও এর দুদিন আগে ২৩ সেপ্টেম্বর শুক্রবার এর শুভ উদ্বোধন ও কনসার্ট অনুষ্ঠিত হবে।

এদিকে, বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ সিলেট পর্বকে স্বাগত জানিয়ে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি করেছে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ও ফুটবল ভক্তরা। সিলেট জেলা স্টেডিয়াম থেকে র্যালিটি নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে, জেলা ক্রীড়া সংস্থার সংবাদ সম্মেলন কক্ষে জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এক সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সিলেট অতীতের সুনামের সহিত আন্তর্জাতিক ফুটবল ম্যাচ আয়োজন করেছে এবারও এর ব্যাতিক্রম হবেনা।

দেশের ঐতিহ্যবাহী ক্লাবগুলোর লড়াই মাঠে এসে উপভোগ করার আহ্বান জানিয়ে তিনি সকলের কাছে বিপিএল সিলেট পর্ব সফল করার জন্য সকলের সহায়তা চান।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল শহীদুল ইসলাম, প্রিমিয়ার লিগের স্পন্সর প্রতিষ্ঠানের সমন্বয়ক শাকিল চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মোঃ সিরাজ উদ্দিন, সদস্য বিজিত চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-২০১৬ এর সিলেট ভেন্যুর শুভ উদ্বোধন  শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিলেট ভেন্যুর খেলা আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

প্রতিদিন দুটি খেলা অনুষ্ঠিত হবে। ১ম খেলা বেলা সােড় ৪টায় এবং ২য় খেলা সন্ধ্যা সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হবে ।

বিপিএল উপলক্ষে সর্বস্তরের জনসাধারনের অবগতির জন্য গুরুত্বপুর্ণ বিষয়াদি নিম্নে উল্লেখ করা হল:
১. জননিরাপত্তার বিষয়টি বিশেষ বিবেচনায় এনে সিলেট স্টেডিয়াম মার্কেট আগামী ২৩, ২৫, ২৬, ২৭, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ১লা অক্টোবর ২০১৬ এই সাত দিন বন্ধ থাকবে।
২. ভি.আই.পি. বৃন্দের  গাড়ী পার্কিং : মদন মোহন কলেজ।
৩. আগত দর্শকবৃন্দের  গাড়ী পার্কিং : সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা মাঠ।
৪. সিলেট জেলা স্টেডিয়ামের আশেপাশে কোন ধরনের গাড়ী পার্কিং করা যাবে না।
৫. দর্শকবৃন্দ কোন ধরনের ব্যাগ, বোতল জাতীয় পদার্থ, টিফিন ক্যারিয়ার তথা ছুঁড়ে মারার মত কোন জিনিস নিয়ে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন না।
৬.সিগারেট, দিয়াশলাই বা দাহ্য জাতীয় কোন পদার্থ নিয়ে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন না।

উদ্বোধনী অনুষ্ঠান ও কনসার্ট সহ প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষ আহবান  জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

আপনার মন্তব্য

আলোচিত