আজ বুধবার, , ১৯ সেপ্টেম্বর ২০১৮ ইং

স্পোর্টস ডেস্ক

২৫ এপ্রিল, ২০১৮ ২১:৪৫

তৃতীয় বিয়েও ভাঙলো ইমরানের!

খেলা ছেড়েছেন বহু আগে। অবসরের পর পুরোদস্তুর রাজনীতিবিদ বনে গেলেও ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক থামছে না পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানের। দুই মাস আগেই নানা আলোচনার জন্ম দিয়ে বুশরা মানেকার গলায় মালা পরিয়ে বিয়ের হ্যাট্রিক পূর্ণ করেছিলেন তিনি।

তবে মাস দুয়েক না যেতেই ইমরানের সংসারে ভাঙনের সুর। তবে পাকিস্তান গণমাধ্যম বলছে, প্রায় এক মাস ধরেই নাকি আলাদা থাকছেন এই নবদম্পতি!

তবে ইমরানের সংসারে এত দ্রুত আগুন লাগার কারণটিও বেশ অদ্ভুত। নববধূর ছেলের কারণেই নাকি ভাঙতে যাচ্ছে ইমরানের সংসার। বিয়ের আগে বুশরাকে একটি শর্ত দিয়েছিলেন পাক কিংবদন্তী এই ক্রিকেটার। শর্ত ছিল- বুশরার পরিবারের কেউ লম্বা সময়ের জন্য ইমরানের বাড়িতে থাকতে পারবে না। কিন্তু বুশরার ছেলে অনেক দিন ধরেই ইমরানের বাড়িতে থাকছেন। এমন শর্তভঙ্গ স্বাভাবিকভাবে নেয়নি তেহরিক-ই-ইনসাফ প্রধান। ফলে এই মূহুর্তে নিজের বাবা মার সাথেই আছেন ইমরানপত্নী বুশরা।

বুশরা যেমন ইমরানের শর্ত ভেঙ্গেছে, ইমরানও তেমনি বুশরার শর্ত ভেঙ্গেছে। বুশরার শর্ত ছিল, ইমরানের বাড়িতে কোন পোষা কুকুর থাকতে পারবে না, কারণ ধর্মীয় কারণে বিয়ের আগেই বাসায় কুকুর রাখা নিষিদ্ধ করে দিয়েছিলেন বুশরা। কিন্তু ইমরান এই শর্তও রাখেননি।

আপনার মন্তব্য

আলোচিত