স্পোর্টস ডেস্ক

২১ জুন, ২০১৮ ১৩:২৮

মেসি হ্যাটট্রিক করবেন, আশাবাদী মাশরাফি

নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে বিশ্বকাপ শিরোপার অন্যতম দাবিদার আর্জেন্টিনাকে। দলের প্রধান তারকা লিওনেল মেসি গোল পাননি, উলটো মিস করেছেন পেনালটি।

নিজেদের ঘুরে দাঁড়ানোর ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে গ্রুপ-ডি’র নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ মাঠে নামছে আর্জেন্টিনা। আর গুরুত্বপূর্ণ এই ম্যাচকে সামনে রেখে অধিনায়ক লিওনেল মেসিকে সামনে রেখেই দল উজ্জীবিত হবার অনুপ্রেরণা খুঁজছে।

এদিকে ক্রোয়েশিয়ার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি হ্যাটট্রিক করবেন বলে আশাবাদী বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আর আশাবাদী হবেনইবানা কেনো ? ক্রোয়েশিয়াকে বিশেষভাবে মনে রাখার কারণ রয়েছে মেসির। মেসির জাতীয় দলে পাদচারণা ২০০৫ সালে হলেও প্রথম গোলটির জন্য অপেক্ষা করতে হয়েছে তাকে। ২০০৬ সালে এসে তিনি গোলের দেখা পান। আর সেটা আন্তর্জাতিক এক প্রীতি ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে। আর্জেন্টিনার জার্সি গায়ে নিজের প্রথম গোলটি সে কারণে মেসিরও মনে না থাকার প্রশ্নই ওঠে না।

হয়তো আর্জেন্টাইন কাপ্তানের সাথে সাথে সে কথাটি মনে রেখেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের কাপ্তান মাশরাফিও।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসিকে নিয়ে মাশরাফির মন্তব্য করা একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানেই মাশরাফিকে বলতে শোনা গেছে, ‘কালকে (২১ জুন) মেসি একাই শেষ করে দেবে ক্রোয়েশিয়াকে। মিনিমাম ২টা তো শিওর। হ্যাটট্রিকও করবে। অ্যাসিস্ট-মেসিস্ট বুঝি না, দুইটা গোল তো করবেই, তিনটাও হতে পারে। ক্রোয়েশিয়া ফিনিশ। যাও।’

এর আগেও মাশরাফির মন্তব্য সঠিক প্রমাণিত হয়েছিলো। প্রথম ম্যাচেই মেসি পেনাল্টি শট নেওয়ার আগেই মাশরাফি মন্তব্য করেছিলেন, পারবে না মেসি। সেই ভিডিওটিও ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আপনার মন্তব্য

আলোচিত