স্পোর্টস ডেস্ক

০৩ জুলাই, ২০১৮ ১৩:১৩

আগুয়েরোর দেওয়া ‘ধন্যবাদ বার্তায়’ জায়গা হয়নি সাম্পাওলির

ইনস্টাগ্রামে পোস্ট করা সার্জিও আগুয়েরোর ধন্যবাদ বার্তায় আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি ও তার কোচিং স্টাফদের কোনো স্থান দেওয়া হয়নি।

শনিবার ফ্রান্সের কাছে ৪-৩ গোলে পরাজিত হয়ে রাশিয়া বিশ্বকাপের শেষ ১৬ থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। গ্রুপ পর্বে নাইজেরিয়ার বিপক্ষে শেষ মুহূর্তের গোলে বিজয়ী হয়ে কোনো রকমে নক আউট পর্ব নিশ্চিত করেছিল গতবারের রানার্স-আপরা। তার আগে দুই ম্যাচে আইসল্যান্ডের সাথে ড্র করলেও ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কায় ছিল মেসি, আগুয়েরোরা।

লেস ব্লুজদের বিপক্ষে আগুয়েরো মূল একাদশের বাইরে ছিলেন। কিন্তু বদলি বেঞ্চ থেকে মাঠে নেমেই একটি গোল করেন। জাতীয় দলের বিদায়ের পরে ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার তার পরিবার ও সমর্থকদের ধন্যবাদ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা দিয়েছেন। কিন্তু সেখানে জায়গা হয়নি সাম্পাওলি ও তার কোচিং স্টাফদের।

সোমবার টুইটারের বার্তায় আগুয়েরো সতীর্থ থেকে শুরু করে দলের রাঁধুনিদেরও ধন্যবাদ জানান আগুয়েরো। কিন্তু তার ধন্যবাদ বার্তার কোথাও সাম্পাওলির নামগন্ধও নেই।

তিনি বার্তায় জানান, “আমার ছেলে, পরিবার এবং বন্ধুরা যারা আমাকে প্রতিদিন সঙ্গ দেয় তাদেরকে ধন্যবাদ জানানোর এটাই সময়।”

“আর্জেন্টিনা এবং আরও অনেক দেশ থেকে যারা আবেগ ও ভালোবাসা নিয়ে সমর্থন করেছেন তাদেরকে ধন্যবাদ। এবং সবার আগে ধন্যবাদ আমার সতীর্থদের যারা প্রতিটি ম্যাচে সবটুকু উজাড় করে দিয়ে খেলার জন্য বিশ্বের সেরা।”

“ধন্যবাদ দলের চিকিৎসক, ফিজিও এবং শেফদের যারা দারুণ একটা দলের অংশ। সবসময় একসঙ্গে লড়াই চালিয়ে যাব। আর্জেন্টিনা আমি তোমাকে ভালোবাসি।”

গ্রুপ পর্বেই দেখা গিয়েছিলো তাদের মধ্যে একটা দূরত্বের। নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হারের পর সাম্পাওলি বলেন তার কৌশলের সঙ্গে খেলোয়াড়রা মানিয়ে নিতে পারেননি। এ বিষয়ে আগুয়েরোকে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, “যা ইচ্ছা কোচকে বলতে দিন।”

আপনার মন্তব্য

আলোচিত