আজ বৃহস্পতিবার, , ১৯ জুলাই ২০১৮ ইং

বানিয়াচং প্রতিনিধি

১০ জুলাই, ২০১৮ ২০:৫৫

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১০ জুলাই) বিকাল ৩টায় বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

জাঁকজমকপূর্ণ এই খেলায় মুখোমুখি হয় দড়ওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কাউরিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্দিষ্ট সময়ের খেলায় গোল শূন্য ড্র করে উভয়দল। পরে অতিরিক্ত সময়ে গড়ায় খেলাটি। সেখানেও কোন দল গোল করতে পারেনি। শেষে টাইব্রেকার অনুষ্ঠিত হয়। টাইব্রেকারে ৩-০ গোলে চ্যাম্পিয়ন হয় ৯নং পুকড়া ইউনিয়নের দড়ওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ফাইনালে মুখোমুখি হয় আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম নোয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়।
এই খেলায় ২-০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বানিয়াচং ১০নং সুবিদপুর ইউনিয়নের আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন বানিয়াচংয়ের স্বনামধন্য রেফারি শিক্ষক আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ।

সহকারী রেফারি ছিলেন শিক্ষক আবুল মনসুর তুহিন ও শিক্ষক ফজল উল্লাহ খান। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ছাব্বির আহমেদ আখুঞ্জি।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার হাসিবুল ইসলাম,৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া,প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল প্রমুখ।

খেলায় বানিয়াচং উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক, জনপ্রতিনিধি, এসএমসির সভাপতি ও বিপুল সংখ্যক ফুটবলপ্রেমীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত