শনিবার, , ১৫ ডিসেম্বর ২০১৮ ইং

স্পোর্টস ডেস্ক

০৮ আগস্ট, ২০১৮ ২৩:২২

অবশেষে ফুটবলার হওয়ার স্বপ্ন পূরণ হচ্ছে বোল্টের

এ গ্রহের দ্রুততম মানব হিসেবে পরিচিত উসাইন বোল্ট। ফুটবল তার অন্যতম পছন্দের একটি খেলা। তাই তো ট্রাক ছেড়ে এখন মাঠে নামতে যাচ্ছেন তিনি।

সুখের কথা হলো চলতি মাসের শেষে অস্ট্রেলিয়ার পেশাদার ফুটবল ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্সে যোগ দেবেন জ্যামাইকান এই অ্যাথলেট।

ছেলেবেলা থেকেই ফুটবলের দারুণ ভক্ত বোল্ট। অলিম্পিকে আটটি স্বর্ণজয়ী এই অ্যাথলেটের প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। বিশ্বের সেরা দৌড়বিদ হয়েও ফুটবল পায়ে মাতাতে চান মাঠ। পেশাদার ফুটবলার হিসেবে মাঠে নামার স্বপ্ন তার দীর্ঘ দিনের।

অবশেষে সেই স্বপ্ন বাস্তবে পরিণত হতে যাচ্ছে জেনে রোমাঞ্চিত বোল্ট, আমি খুবই রোমাঞ্চিত। পেশাদার ফুটবল খেলা আমার দীর্ঘদিনের স্বপ্ন। আমি জানি ভালোমানের ফুটবলার হতে হলে আমাকে অনেক পরিশ্রম করতে হবে।

তবে ট্র্যাকের মতো ফুটবল মাঠেও সেরা পারফর্ম করতে চান বোল্ট। জানিয়েছেন, আশা করি আমি ক্লাবে ইতিবাচক অবদান রাখতে পারবো। এবং আগামী সপ্তাহে খেলোয়াড়, স্টাফ ও ভক্তদের সাথে মিলিত হতে পারবো।

সেন্ট্রাল কোস্ট মেরিনার্স পেশাদার ক্লাব হলেও বোল্ট এখনই পেশাদার ফুটবল খেলতে পারবেন এমনটা বলা যাচ্ছে না। ক্লাবটি জানিয়েছে, বোল্ট যে ক্লাবে এসে পেশাদার ফুটবলার হতে পারবেন সেই নিশ্চয়তা তাদের চুক্তিতে নেই। তবে বোল্টকে পেশাদার ফুটবলার হিসেবে গড়ে তুলতে তারা সব ধরনের সহযোগিতা করবে।

আপনার মন্তব্য

আলোচিত