আজ মঙ্গলবার, , ২৫ সেপ্টেম্বর ২০১৮ ইং

স্পোর্টস ডেস্ক

২০ আগস্ট, ২০১৮ ১১:১১

ব্রাইটনের বিপক্ষে হেরেছে ম্যানইউ

ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের কাছে আবারও হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার ব্রাইটনের মাঠে ৩-২ গোলে হেরেছে জোসে মরিনিয়োর দল। গত মে মাসেও লিগ ম্যাচে দলটির মাঠে ১-০ গোলে হেরেছিল তারা।

প্রতিপক্ষের মাঠে দশম মিনিটে ম্যাচের প্রথম সুযোগটি পায় ইউনাইটেড। তবে পল পগবার সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে লক্ষ্যভ্রষ্ট শট নেন বেলজিয়ামের স্ট্রাইকার লুকাকু।

কিছুক্ষণ পর দুই মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে বসে ইউনাইটেড। ২৫তম মিনিটে সতীর্থের গোলমুখে বাড়ানো বল দারুণ এক ফ্লিকে জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড গ্লেন মারে। আর ২৭তম মিনিটে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন আইরিশ ডিফেন্ডার শেন ডাফি।
৩৪তম মিনিটে কাছ থেকে হেডে ব্যবধান কমান লুকাকু। লুক শর শট প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে লেগে গোলমুখে বল পেয়ে যান বেলজিয়ামের স্ট্রাইকার।

৪৪তম মিনিটে সফল স্পট কিকে স্কোরলাইন ৩-১ করেন পাসকাল গ্রস। জার্মান এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ব্রাইটন।

৭৫তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে বাঁকানো শটে চেষ্টা করেছিলেন ফরাসি মিডফিল্ডার পল পগবা। কিন্তু এক হাত দিয়ে ঠেকিয়ে দেন অস্ট্রেলিয়ার গোলরক্ষক ম্যাথিউ রায়ান।
যোগ করা সময়ের পঞ্চম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান কমান পগবা। বেলজিয়ান মিডফিল্ডার ফেলাইনি ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ইউনাইটেড। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। দ্বিতীয় ম্যাচে এসে প্রথম হার নিয়ে মাঠ ছাড়ে প্রতিযোগিতার সফলতম ক্লাবটি।

টানা দ্বিতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটিও। সের্হিও আগুয়েরোর হ্যাটট্রিকে হাডার্সফিল্ড টাউনকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা।

দিনের আরেক ম্যাচে বার্নলিকে তাদের মাঠে ৩-১ গোলে হারিয়েছে ওয়াটফোর্ড। এটা তাদের টানা দ্বিতীয় জয়।

আপনার মন্তব্য

আলোচিত