বুধবার, , ১৭ অক্টোবর ২০১৮ ইং

ক্রীড়া প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪২

১ অক্টোবর থেকে সিলেটে বসছে ফুটবলের আন্তর্জাতিক আসর

বঙ্গবন্ধু কাপে অংশ নেবে ছয়টি দেশ

আবার ফুটবল উৎসবে মেতে উঠবে সিলেট। ১ অক্টোবর থেকে সিলেট জেলা স্টেডিয়ামে বসবে ফুটবলের আন্তর্জাতিক আসর। ওইদিন থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। এতে বাংলাদেশ ছাড়াও ফিলিস্তিন, লাওস, ফিলিপাইন, নেপাল ও তাজিকিস্তান দল অংশ নেবে।

সিলেটে ৬ অক্টোবর পর্যন্ত চলা এ টুর্নামেন্টের প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬ টায় একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

আন্তর্জাতিক এ টুর্নামেন্ট সফল করতে জেলা প্রশাসন ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর যৌথ আয়োজনে মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

মত বিনিময় সভায় আসন্ন ‘‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট-২০১৮’’ এর গ্রুপ পর্বের খেলাসমূহ সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে সিলেটের সকল প্রশাসনের  কর্মকর্তাবৃন্দ, সকল সরকারী/বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ক্লাব-কর্মকর্তাবৃন্দ, ক্রীড়া সংগঠকবৃন্দ, সরকারী ও বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতাল এর কর্মকর্তাবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থা (ডি.এস.এ.), সিলেট , জেলা ফুটবল এসোসিয়েশন (ডি.এফ.এ.), সিলেট ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা ফুটবল এসোসিয়েশন এর কর্মকর্তাবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

প্রত্যেকে নিজেদের প্রতিষ্ঠান ও সংস্থার পক্ষ থেকে টুর্নামেন্টের কার্যক্রমের অগ্রগতি ও সার্বিক প্রস্তুতি বিষয়ে আলোচনা করেন।

সভার শুরুতেই সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ‘‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট-২০১৮’’ এর গ্রুপ পর্বের খেলাসমূহ উপলক্ষে সংশ্লিষ্ট যাবতীয় পদক্ষেপ সম্পর্কে তুলে ধরেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

সভায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ।

সভায় উপস্থিত ছিলেন সিলেটের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবজিৎ সিনহা, সিলেট মেট্রোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমীন, এনএসআই, সিলেট এর উপ-পরিচালক জিয়াউল কাদির, সিলেট মেট্রোপলিটন পুলিশ এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট ডিএসবি এর সহকারী পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান খান, বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা, জকিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদুল করিম,  সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর প্রতিনিধি ডা. মোঃ আকছার উদ্দিন, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, সিলেট এর প্রতিনিধি বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর সহকারী প্রকৌশলী মোঃ আব্দুর রহিম, সিলেট সরকারী আলিয়া মাদ্রাসার প্রতিনিধি মাসুদ পারভেজ, সিলেট সিটি কর্পোরেশন এর প্রতিনিধি সহকারী প্রকৌশলী মোঃ আবদুস ছোবহান, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ১৯ ব্যাটালিয়ন এর সহকারী পরিচালক মিজানুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত