স্পোর্টস ডেস্ক

২১ নভেম্বর, ২০১৮ ১৮:০৩

কোয়ার্টারে রামসুন্দর অগ্রগামী মডেল ও ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয়

কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগ-২০১৮

সিলেটে ‘কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগ-২০১৮’ এর দ্বিতীয় রাউন্ডের চতুর্থ ম্যাচে রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে ৩-১ গোলে দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজকে হারিয়ে বিজয়ী হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। অপর ম্যাচে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ ১-০ গোলে ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে।

বুধবার (২১ নভেম্বর) অনুষ্ঠিত সিলেট জেলা স্টেডিয়ামে আয়োজিত এ সকল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের গোলরক্ষক ইমন মিয়া।

তাকে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির।

দ্বিতীয় রাউন্ডের শেষ ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ৬নং সরওয়ার হোসেন। তাকে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন ক্রীড়া সংগঠক বদরুল আলম সেলিম।

প্রতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বাবদ নগদ এক হাজার টাকা ও সম্মাননা স্মারক এবং প্রতি ম্যাচে ম্যাচ উইনিং মানি বাবদ নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়।

ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত