নিজস্ব প্রতিবেদক

১৩ ডিসেম্বর, ২০১৮ ২১:১৩

নির্বাচনের মৌসুমে সিলেটে ক্রিকেট উন্মাদনা

দেশজুড়েই চলছে নির্বাচনী ডামাঢোল। সিলেটও তার ব্যতিক্রম নয়। দিনভর প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত সিলেট। নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ- সবাই ভাসছেন নির্বাচনী উত্তেজনায়। এই নির্বাচনের উত্তেজনার মধ্যেই সিলেটে শুরু হয়েছে ক্রিকেট উন্মাদনা।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্য ওয়ানডে ম্যাচ। এই ম্যাচের মধ্য দিয়ে একদিনের ক্রিকেটে অভিষিক্ত হবে সিলেট। নিজেদের মাঠে প্রথম ওয়ানডে ম্যাচ দেখতে উগদ্রীব সিলেটের দর্শকরা। তারউপর এটি হতে পারে দেশের মাটিতে অধিনায়ক মাশরাফির শেষ ম্যাচ। এ নিয়ে দর্শকদের মধ্যেও রয়েছে বাড়তি উত্তেজনা।

বৃহস্পতিবার সকাল থেকেই সিলেট স্টেডিয়ামের সামনের কাউন্টারে দেখা যায় দর্শকদের দীর্ঘ লাইন। টিকিটের জন্য দর্শকদের হাহাকার তো নগরজুড়েই।

বৃহস্পতিবার দুপুরে সিলেট স্টেডিয়ামের সামনের কাউন্টারে গিয়ে দেখা যায়, কিশোর-কিশোরী, যুবক-যুবতী থেকে শুরু করে মাঝ বয়সী অন্তত হাজার তিনেক মানুষের ভীড়। সবাই সারিবদ্ধ হয়ে টিকেট কেনার অপেক্ষায় উন্মুখ। তাদের থামাতে পুলিশ মোতায়েন আছে।

সিলেট স্টেডিয়াম সংশ্লিস্টদের ধারণা, শুক্রবার রেকর্ড পরিমাণ দর্শক হতে পারে শুক্রবার।

ধারণা করা হচ্ছে, শুক্রবার সিলেটের চা বাগান, টিলা, সবুজ গাছপালা আর বৃটিশ স্থাপত্বের মিশ্রণে গড়া ‘লাক্কাতুরা’ স্টেডিয়ামে জনতার ঢল নামবে।

আপনার মন্তব্য

আলোচিত