বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১২ জানুয়ারী, ২০১৯ ১৭:২৫

সিলেটে আইনজীবী প্রীতি ফুটবল টুর্নামেন্টে দুর্বার একাদশ বিজয়ী

সিলেট জেলা আইনজীবী সমিতির ল'ইয়ার্স ফুটবল ফ্যানস আয়োজিত ফুটবল টুর্নামেন্টে বিজয়ী হয়েছে ৫ নং বার হলের দুর্বার একাদশ। শনিবার (১২ জানুয়ারি) বিকালে সিলেটের এম সি কলেজ মাঠে টাইগার এলিভেন বনাম দুর্বার একাদশের ফাইনাল খেলায় ২-০ গোলে দুর্বার একাদশ বিজয়ী হয়।

এবারের টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ নেয়। এর আগে শনিবার সকালে শুরু হয় এই টুর্নামেন্ট। টুর্নামেন্টের প্রথম খেলায় দুরন্ত একাদশ মোকাবেলা করে সুরমা সুপার ঈগলের। খেলায় ১-০ গোলে সুরমা সুপার ঈগল জয়লাভ করে। দ্বিতীয় খেলায় সোনার বাংলা ফুটবল টিম মোকাবেলা করে দুর্বার স্পোর্টিং ক্লাবের। এই খেলায় দুর্বার ২-০ গোলে জয় পায়। অপর খেলায় ফোর ইলিভেন মোকাবেলা করে টাইগার ইলিভেনের। খেলাটি ২-২ গোলে ড্র হয়।

টুর্নামেন্টের সেমিফাইনালে দুর্বার স্পোর্টিং ক্লাব মোকাবেলা করে সরমা স্পোর্টিং ক্লাবের। এতে দুর্বার স্পোর্টিং ১ ০ গোলে জয় পায়। দ্বিতীয় সেমিফাইনালে টাইগার ইলিভেন মোকাবেলা করে ফোর ইলিভেনের। এই খেলায় টাইগার ইলিভেন ১ ০ শূন্য গোলে জয়লাভ করে। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান। এ টুর্নামেন্টে ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরস্কার পান অ্যাড. এসএম ফয়সল আহমদ।

শনিবার সকলকে টুর্নামেন্টের উদ্বোধন করেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ গোলাম মুর্তুজা মজুমদার। টুর্নামেন্ট সুন্দর ও শান্তিপুর্ন ভাবে সম্পন্ন হওয়ায় জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. লালা ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুস সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত