রবিবার, , ২১ এপ্রিল ২০১৯ ইং

ক্রীড়া প্রতিবেদক

১৭ জানুয়ারী, ২০১৯ ২০:২৯

ওয়ার্নার ইস্যুতে দিনভর সিলেট সিক্সার্সের ‘নাটক’

আগের রাতে দারুণ এক ইনিংস খেলে সিলেট সিক্সার্সকে জেতান অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সে ম্যাচে বাঁহাতি ওয়ার্নার ডানহাতে ব্যাট করে চার-ছক্কা মেরেও তাক লাগিয়ে দেন সবার। এসব নিয়ে আলোচনার মধ্যেই রাত পোহাতেই ক্রিকেট অস্ট্রেলিয়া জানায় চোটের কারণে দেশে ফিরছেন তিনি। অথচ এই খবর নিশ্চিত কিনা তা জানাতে দিনভরই লুকোচুরি খেলেছে সিলেট সিক্সার্স টিম ম্যানেজমেন্ট।

সকালে ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের ওয়েবসাইটে খবর দেয়, কনুইয়ের চোটে পড়া ওয়ার্নার চিকিৎসকের জরুরী তলবে বিপিএল ফেলে আগামী সপ্তাহেই দেশে ফিরছেন। তার আগে সিলেট পর্বের শেষ দুই ম্যাচ (১৮ ও ১৯ জানুয়ারি) খেলবেন তিনি। এরপরই ধরবেন দেশের বিমান।

কিন্তু ওয়ার্নার যাদের হয়ে খেলতে এসেছেন সেই সিক্সার্স খবরটি নিশ্চিত করতে পারেনি সারাদিনেও। সকালে দলটির মিডিয়া ম্যানেজার তানজিদুল ইসলাম কানন জানান, ‘ওয়ার্নারের একটা চোট আছে সত্য, তবে তিনি কবে দেশে যাচ্ছেন তা জানা যাবে দুপুরে।’

দুপুরে সিক্সার্সের পক্ষ থেকে ডাকা হয় সংবাদ সম্মেলন। বিকেল পাঁচটায় সিলেটের নির্ভানা ইন হোটেলে সেই সংবাদ সম্মেলনে হাজির হয়ে হতবাক হতে হয় সাংবাদিকদের। কারণ দলটি প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির ওবাইদ ব্যস্ত, এই বিষয়ে কথা বলার মতো কাউকেই পাওয়া যাচ্ছে না জানিয়ে দুঃখ প্রকাশ করে সংবাদ সম্মেলনটিই বাতিল করা হয়।

এক সূত্রে জানা যায়, ওয়ার্নারের চোট আসলে পুরনো। বিপিএলের মাঝপথেই তিনি দেশে ফেরত গিয়ে চিকিৎসা করাবেন, এমনটা ঠিক হয়েছিল আগে থেকেই। তাহলে ওয়ার্নারের সঙ্গে সিক্সার্সের চুক্তি আসলে কত ম্যাচের ছিল? অধিনায়কত্ব করা ওয়ার্নার ফেরত গেলে দলটির নেতৃত্বে আসবেন কে? শুক্রবার দুপুর ২টায় টুর্নামেন্টে নিজেদের ষষ্ঠ ম্যাচে নামবে সিলেট। এই ম্যাচের আগে অনেকগুলো প্রশ্নের ধোঁয়াশা রেখে দিয়েছে দলটি।

এদিকে ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সের অফিসিয়াল ওয়েবসাইট জানিয়েছে, বিপিএলে সিলেট সিক্সার্সে যোগ দিতে আসছেন জেসন রয়। বৃহস্পতিবারই বাংলাদেশের বিমানে ধরছেন তিনি। অথচ এই ইলিংশ ওপেনারের আসার খবরও নিশ্চিত করেনি সিলেট সিক্সার্স। সিক্সার্সে যোগ দিতে দুপুরে সিলেট এসে পৌঁছান দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ওয়েইন পারনেলও।

আপনার মন্তব্য

আলোচিত