স্পোর্টস ডেস্ক

২৫ জানুয়ারি, ২০১৯ ১৪:৫৪

সোহেল তানভীর আউট, নতুন অধিনায়ক অলক কাপালী

সিলেট সিক্সার্সের অধিনায়কত্বের পেয়েছিলেন পাকিস্তানি পেসবোলার সোহেল তানভীর, কিন্তু এক ম্যাচে বাজে অধিনায়কত্বের কারণে তার হাত থেকে অধিনায়কের আর্মব্যান্ড খুলে নিয়েছে সিলেট। সোহেল তানভীরের জায়গায় অধিনায়কত্ব পেয়েছেন অলক কাপালী।

মৌসুমের শুরুতে সিক্সার্সের অধিনায়কত্ব পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। কনুইয়ের ইনজুরিতে বিপিএল ছেড়ে অস্ট্রেলিয়া পাড়ি জমিয়েছেন ডেভিড ওয়ার্নার। গেল মঙ্গলবার খুলনা টাইটানসের বিপক্ষে হারের পর অধিনায়কত্ব হারান তানভীর।

রাজশাহী কিংসের বিপক্ষে শুক্রবারের ম্যাচে নতুন অধিনায়ক হয়েছে অলক কাপালি।

এরআগে খুলনার বিপক্ষে ম্যাচে বাজে অধিনায়কত্বের পাশাপাশি বোলিঙয়েও সাফল্য পাননি তানভীর। ওভারপ্রতি নয়ের বেশি রান দিয়েও থেকেছেন উইকেটশূন্য। একই সঙ্গে নাসির হোসেন ও জাকের আলী অনিকের আগে নিজে ব্যাট করতে নেমেও কিছু করতে পারেননি। প্রয়োজনের মুহূর্তে ৮ বলে মাত্র ৫ রান করে আউট হন তিনি।

এদিকে, রাজশাহীর বিপক্ষে শুক্রবারের ম্যাচে টস হেরে ব্যাট করছে সিলেট।

বিপিএলের চলতি আসরে নাজুক অবস্থায় সিলেট। ৮ ম্যাচে ২ জয় ও ৬ পরাজয়ে টেবিলের তলানিতে ‘চায়ের দেশ’। টুর্নামেন্টে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের। সমানসংখ্যক ম্যাচ খেলে ৪টি করে জয়-পরাজয়ে পঞ্চম স্থানে রাজশাহী। আগেভাগে কোয়ালিফাইংয়ের খেলা নিশ্চিত করতে হলে ম্যাচটিতে জয় গুরুত্বপূর্ণ কিংসদেরও।

রাজশাহী কিংস একাদশ: মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), মমিনুল হক, মোস্তাফিজুর রহমান, জাকির হাসান (উইকেটরক্ষক), আরাফাত সানী, কামরুল ইসলাম রাব্বি, রায়ান টেন ডেসকাটে, লরি ইভান্স, ফজলে মাহমুদ, ক্রিশ্চিয়ান জোনকার ও সেক্কুলে প্রসন্নে।

সিলেট সিক্সার্স একাদশ: অলক কাপালি (অধিনায়ক), নিকোলাস পুরান, সোহেল তানভীর, মোহাম্মদ নওয়াজ, জেসন রয়, লিটন দাস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, এবাদত হোসেন ও নাবিল সামাদ চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত