সিলেটটুডে ডেস্ক

০৭ এপ্রিল, ২০১৯ ০১:০৮

৭ ছক্কা মেরে স্ত্রীর মুখে কেক তুলে দিলেন রাসেল

আইপিএলের চলতি আসরে নিয়মিতভাবেই দেখা যাচ্ছে 'আন্দ্রে রাসেল শো'। শুক্রবার রাতেও চিন্নাস্বামীতে একাই ব্যাঙ্গালুরুকে উড়িয়ে দিলেন এই ক্যারিবীয় 'মাসলম্যান'। তার ১৩ বলে ৭ ছক্কা এবং ১ চারে ৪৮ রানের অপরাজিত ইনিংসে হেরে বসা ম্যাচটিতে দুর্দান্ত জয় পেয়েছে তার দল কলকাতা নাইট রাইডার্স। দলকে অপ্রত্যাশিত জয় এনে দিয়ে ড্রেসিংরুমে কেক কেটে স্ত্রীর মুখে তুলে দেন 'কিং ক্যারিবিয়ান'। সেই মুহূর্তের ছবি এখন সোশ্যাল সাইটে ভাইরাল।

শেষ চার ওভারে জয়ের জন্য নাইটদের দরকার ছিল ৬৬ রান। টি-টোয়েন্টির যুগেও যা ছিল অপ্রত্যাশিত। কিন্তু অসম্ভবকে সম্ভব করে দেখিয়ে দেন রাসেল। শেষ ২ ওভারে নাইটদের জয়ের জন্য দরকার ছিল ৩০ রান। ভয়ংকর কিউই পেসার টিম সাউদির করা ১৯তম ওভারে ২৯ রান নিয়ে বিরাট কোহলির স্বপ্নভঙ্গ করে দেন রাসেল। ৫ বল বাকি থাকতেই পাঁচ উইকেটে ম্যাচ জিতে যায় নাইট রাইডার্স। সাউদির ওভারে ৪ ছক্কা ও ১ বাউন্ডারি মারেন রাসেল। প্রথম চার বলে মাত্র ১ রান করা রাসেল বাকি ৯ বলে করেন ৪৭ রান।

চিন্নাস্বামীতে বিরাটের আলো কেড়ে নিয়ে ম্যাচের সেরা নাইটদের ক্যারিবিয়ান ‘মাসেলম্যান’। ম্যাচ জিতিয়ে রাসেল বলেন, ‘আমি সবসময় আত্মবিশ্বাসী। আমি মাঠে নামার পর দিনেশ কার্তিক বলেছিল, আমাদের কয়েকটা বল দেখতে হবে। সেই সময় আমি শুরুতে কয়েকটা বল দেখে নিই। কিন্তু যখন আমাদের দরকার ছিল ২৮ বলে ৬৮ রান তখন কোনকিছুর ধার ধারিনি। এমনটা প্রতিদিন হয় না। এটাই টি-টোয়েন্টি ক্রিকেট। একটা ওভারই ম্যাচের গতি বদলে দেয়। আমি এর ব্যাখ্যা দিতে পারব না। শুধু ক্রিজে গিয়ে করে দেখাতে পারব।'

আপনার মন্তব্য

আলোচিত