শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ ইং

স্পোর্টস ডেস্ক

১১ মে, ২০১৯ ২০:১০

নিষিদ্ধই হলেন নেইমার

সময়টা ভালো যাচ্ছে না নেইমার। ইনজুরি থেকে ফিরেছেন খুব বেশি দিন হয়নি। ইনজুরি কাটিয়ে উঠতে না উঠতেই চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বাদ পড়াকে ঘিরে নিষিদ্ধ হয়েছিলেন। এবার ফ্রেঞ্চ কাপের ফাইনালে দর্শককে ঘুষি দিয়ে হলেন তিন ম্যাচের জন্য নিষিদ্ধ।

ফ্রেঞ্চ কাপের ফাইনালে হয়েছিল ঘটনাটা। মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষ সমর্থক তাকে কিছু একটা বলছিলেন। তাতেই ক্ষেপে যান নেইমার। তার দিকে তেড়ে যান। এক পর্যায়ে ধাক্কা দেন সে সমর্থককে। যা অনেকটা ঘুষির মতোই। সামাজিক মাধ্যমে এ ঘটনার ভিডিও ভাইরালও হয়ে যায়।

তখন থেকেই গুঞ্জন ছিল বেশ বড়সড় শাস্তিই পেতে যাচ্ছেন নেইমার। তিন থেকে পাঁচ ম্যাচ নিষেধাজ্ঞার কথা জানিয়েছিল ফরাসী গণমাধ্যমগুলো। শেষ পর্যন্ত নিষিদ্ধই হলেন এ ব্রাজিলিয়ান তারকা। ফলে ফ্রান্সের ঘরোয়া ফুটবলে তিন ম্যাচ খেলতে পারবেন না তিনি। ফলে মৌসুমে পিএসজির বাকি যে তিন ম্যাচ আছে, তাতে আর মাঠে নামতে পারছেন না এ ব্রাজিলিয়ান।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের ঘটনায় সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে রেফারিকে এক হাত নিয়ে নেইমার লিখেছিলেন, 'ভিএআরের প্যানেলে পর্যালোচনার জন্য এমন চারজনকে বসিয়ে রাখা হয়, যারা ফুটবলের কিছুই বোঝে না।' এর জন্য চ্যাম্পিয়ন্স লিগে তাকে নিষিদ্ধ করা হয় তিন ম্যাচ। এবার ঘরোয়া পর্যায়েও নিষিদ্ধ হলেন তিন ম্যাচের জন্য।

এদিকে, ফরাসী গণমাধ্যমে নেইমারকে নিয়ে আরও গুঞ্জন উঠেছে। পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অনেক দিন থেকেই তাকে পেতে আগ্রহী রিয়াল মাদ্রিদ। এবার সে সুযোগটা তারা নিচ্ছেন বলে সংবাদ প্রকাশ পেয়েছে। অথচ কদিন আগেই বলেছেন প্যারিসের ক্লাবেই থাকছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত