বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ইং

স্পোর্টস ডেস্ক

২৬ মে, ২০১৯ ২০:৩৯

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ

কার্ডিফে বাংলাদেশ বনাম পাকিস্তানের প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। রোববার (২৬ মে) বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হওয়ার কথা ছিল এই ম্যাচ। সে অনুযায়ী টস হওয়ার কথা তিনটায়। স্থানীয় সময় সকাল থেকেই ঝরছে তুমুল বৃষ্টি। টানা বৃষ্টির কারণে এক বলও মাঠে গড়াতে পারেনি। এমনকি হতে পারেনি টসও। শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে ম্যাচটিকে।

বিশ্বকাপের আগে দুটি অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলছে সবগুলো দল। নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে হেরেছে পাকিস্তান। তাই নিজেদের ফিরে পাওয়ার জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল এ ম্যাচটি। অন্যদিকে এটাই ছিল বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ।

এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতে প্রস্তুতিটা অবশ্য বেশ আগেই শুরু হয়েছে বাংলাদেশের। এই দুটি প্রস্তুতি ম্যাচে তাই নিজেদের ইংলিশ কন্ডিশনে মানিয়ে নেওয়ার মিশন বাংলাদেশের। দলসূত্রের খবর অনুযায়ী, এদিনের ম্যাচে খেলার সম্ভাবনা কম ছিল সাকিব আল হাসানের। ত্রিদেশীয় সিরিজে সাইডস্ট্রেনের চোট থেকে পূর্ণ পরিত্রাণের জন্য বিশ্রাম দেওয়া হতো তাকে। শেষ পর্যন্ত পুর দলই বিশ্রাম পেয়ে গেল বৃষ্টির কারণে।

তবে মঙ্গলবার একই ভেন্যুতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নামবে মাশরাফি মর্তুজার দল। প্রতিপক্ষ উপমহাদেশের আরেক শক্তিশালী দল ভারত। আর বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন। লন্ডনের ওভালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে টাইগাররা।

আপনার মন্তব্য

আলোচিত