স্পোর্টস ডেস্ক

২৭ আগস্ট, ২০১৯ ১৩:৪৩

নেইমারকে নিয়ে এবার বার্সাকে পিএসজির প্রস্তাব

এরআগে বার্সেলোনার দুইটি প্রস্তাব প্রত্যাখ্যান করলেও এবার পিএসজি নিজেরাই একটি প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাবটিকে। নগদ ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে নেলসন সেমেদো ও ওসমানে ডেমবেলেকে চায় ফরাসি ক্লাবটি, বিনিময়ে তারা নেইমারকে দিতে রাজি।

কাতালান রেডিও ‘আরএসি১’ জানিয়েছে, পিএসজি প্রস্তাব দেওয়ার পর এ নিয়ে মঙ্গলবার প্যারিসে আবারও বৈঠকে বসবে দুই পক্ষ। পিএসজির তরফ থেকে থাকবেন স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। বোর্ড পরিচালক হ্যাভিয়ের বোর্দাস, নির্বাহী পরিচালক অস্কার গ্রাউ ও ফুটবল পরিচালক এরিক আবিদাল উপস্থিত থাকবেন বার্সার পক্ষ থেকে।

পিএসজির প্রস্তাবের ভিত্তিতে দর-কষাকষি করে নেইমারের ব্যাপারে রফায় আসার চেষ্টা করবে বার্সা, জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

এরআগে জানা গিয়েছিল, নেইমারকে আপাতত চলতি মৌসুমের জন্য ধারে চায় বার্সা। পরের মৌসুমে ১৭০ মিলিয়ন ইউরো খরচায় তাকে কেনার পথও খোলা রেখেছে তারা। এদিকে পিএসজি মনে করে তাদের সেরা খেলোয়াড়টির দাম ২৫০ মিলিয়ন থেকে ৩০০ মিলিয়ন ইউরোর মধ্যে। আর তাই নতুন প্রস্তাবে ১০০ মিলিয়ন ইউরোর পাশাপাশি সেমেদো ও ডেমবেলেকে চেয়েছে পিএসজি। কারণ দলটি মনে করে, এ দুজন খেলোয়াড়ের মোট দাম ১৫০ মিলিয়ন থেকে ২০০ মিলিয়ন ইউরোর মধ্যে। অর্থাৎ নগদ অর্থ ও সঙ্গে দুই খেলোয়াড় মিলিয়ে নেইমারের দামটা ২৫০ থেকে ৩০০ মিলিয়ন ইউরোর মধ্যেই রেখেছে পিএসজি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, চলতি মৌসুমে বার্সা ছাড়ার কোনো ইচ্ছাই নেই ডেমবেলে ও সেমেদোর। যদিও ফরাসি ফরোয়ার্ড ডেমবেলেকে নিয়ে ক্রমেই ধৈর্য হারাচ্ছে বার্সা। সেমেদোকে পছন্দ বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দের।

নেইমারের এ দলবদল নাটক শেষ হতে এখনো কতগুলো পর্ব বাকি তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে প্যারিসে বার্সা-পিএসজি বৈঠকে নেইমারের ভবিষ্যৎ ঠিক হলেও হতে পারে।

আপনার মন্তব্য

আলোচিত