সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২৪ সেপ্টেম্বর, ২০১৫ ২২:৩০

সিএবি’র সভাপতি হচ্ছেন সৌরভ, জানালেন মমতা

ক্রিকেট এসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)’র পরবর্তী সভাপতি হতে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এমন ঘোষণা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

বৃহস্পতিবার নিজ বাসভবন নবান্নে সৌরভদের সঙ্গে বৈঠকের পর মমতা বন্দ্যোপাধ্যায় আরও জানান, বাংলার ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার যুগ্ম সচিব হচ্ছেন সদ্যপ্রয়াত জগমোহন ডালমিয়ার পুত্র অভিষেক। এই সিদ্ধান্ত সিএবি’র সদস্যরাই নিয়েছেন বলেও মুখ্যমন্ত্রী এ দিন উল্লেখ করেন।- খবর আনন্দবাজারের।

প্রিন্স অব কলকাতা সৌরভই যে এই প্রতাপশালী আসনে বসতে যাচ্ছেন এমন জল্পনাগত কয়েক দিন ধরেই চলছিল। বুধবার সৌরভ ও ডালমিয়া পুত্র অভিষেক নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করায় জল্পনা বাস্তবে ডানা মেলে। বৃহস্পতিবার আবার নবান্নে যান সৌরভ। সঙ্গে অভিষেক এবং সিএবি কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। ঘণ্টাখানেক আলোচনার পর সৌরভ, অভিষেক ও বিশ্বরূপকে নিয়েই সংবাদমাধ্যমের সামনে আসেন মুখ্যমন্ত্রী। ঘোষণা করেন, পরবর্তী সিএবি সভাপতির নাম। মুখ্যমন্ত্রীর কথায়: “সৌরভ গঙ্গোপাধ্যায় সিএবি’র পরবর্তী সভাপতি হচ্ছেন। জগমোহন ডালমিয়ার প্রয়াণের পর এই দায়িত্ব কাউকে না কাউকে নিতেই হত। আমি মনে করি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সেই দায়িত্ব নিলে ভালই হবে।”

সৌরভ নিজে এ দিন খুব বেশি কথা বলতে চাননি। তিনি শুধু বলেন, “সিএবি’র ১১৭ জন সদস্য মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন। আমার উপর ভরসা রেখে এই দায়িত্ব আমাকে সঁপে দেওয়ায় আমি আমার সহকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি।”

আপনার মন্তব্য

আলোচিত