কমলগঞ্জ প্রতিনিধি

২০ আগস্ট, ২০১৮ ১৮:২৫

কমলগঞ্জে স্ত্রীকে ‘গলা টিপে’ হত্যা, স্বামী আটক

মৌলভীবাজারের কমলগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

রোববার রাত ৩টায় কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মইদাইল গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্ত্রী আরতী শব্দকর (৪০) কে হত্যার অভিযোগে পুলিশ স্বামী সুশেন্দ্র শব্দকর (৪৫) কে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

কমলগঞ্জ থানার উপপরিদর্শক চম্পক দাম জানান, রোববার রাত ৩টার দিকে মইদাইল গ্রামে স্ত্রীর পরকীয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক পর্যায়ে স্বামী সুশেন্দ্র শব্দকর তার স্ত্রী আরতী শব্দকরকে গলা চেপে ধরে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে বলে পুলিশের ধারনা।

সোমবার সকালে ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোকতাদির হোসেন পিপিএম, ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম, উপপরিদর্শক চম্পক দামসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ আরতী শব্দকরের মরদেহ উদ্ধার করে সোমবার দুপুরে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় নিহতের ভাই অধির শব্দকর বাদী হয়ে কমলগঞ্জ থানায় হত্যার অভিযোগে একটি লিখিত এজাহার দাখিল করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মোস্তফা মিয়া ও মইদাইল গ্রামের শব্দকর সম্প্রদায়ের নেতা উপেন্দ্র শব্দকর জানান, আরতী শব্দকর পরকীয়ায় লিপ্ত ছিল। তাদের ধারণা পরকীয়ার জের ধরেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় হত্যার অভিযোগে এজাহার দাখিল করা হয়েছে। পুলিশ অভিযুক্ত স্বামীকে আটক করেছে।

আপনার মন্তব্য

আলোচিত