নিজস্ব প্রতিবেদক

২০ আগস্ট, ২০১৯ ১৭:৪১

চালিবন্দর থেকে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

সিলেট নগরের চালিবন্দর এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। এসময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি জব্দ করা হয়।

সোমবার (১৯ আগস্ট) রাত ১১টায় চালিবন্দর এলাকার জনৈক ইব্রাহীমের চা দোকানের পূর্ব পার্শ্বে ত্রিপল বেষ্টিত ছাপড়া ঘরের ভিতরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বি-বাড়িয়া জেলার (বর্তমান ঠিকানা শাহপরান থানাধীন সাদাটিকর) মো. আক্তার মিয়া (৩৫), দক্ষিণ সুরমা খোজারখলা এলাকার মো. রুবেল মিয়া (৩২), সুনামগঞ্জের জানু মিয়া (৩০), মো. এখলাছ (২৫), কানাইঘাটের মো. শামীম (৩৩), নগরের মেন্দিবাগ এলাকার নাসিরুদ্দিন (৪০), হবিগঞ্জ জেলার মো. জয়নাল (২৬)।

মঙ্গলবার ( ২০ আগস্ট) র‌্যাব-৯ এর ভারপ্রাপ্ত মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার ওবাইনের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃতে চারিবন্দর এলাকায় অভিযান চালিয়ে জুযা খেলারত অবস্থায় তাদের গ্রেপ্তার তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিদেরকে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আপনার মন্তব্য

আলোচিত