বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৫

শফিক-শামীমের আমল ছিলো সিলেটে আ’ লীগের স্বর্ণযুগ

বিশ্বনাথে শোকসভায় লুৎফুর রহমান

সদ্য প্রায়াত কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ.ন.ম শফিকুল হক স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল করেছে সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলা শহরের আলহেরা শপিং সিটির নিচ-তলায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মো: লুৎফুর রহমান।

বক্তব্যে তিনি বলেন, দেশে আওয়ামী লীগের হাতেগোনা যে কয়জন সৎ ও নির্লোভ নেতা ছিলেন আ.ন.ম শফিক তাদের মধ্যে অন্যতম। তাঁর মৃত্যুতে সিলেট আওয়ামী পরিবারে যে শূন্যতা দেখা দিয়েছে তা কখনও পুরণ হবার নয়। দলীয় নানা বিষয় তুলে ধরে লুৎফুর রহমান বলেন, যে কয়বার আওয়ামী লীগের কমিটিতে আ.ন.ম শফিকুল হক সভাপতি আর ইফতেখার হোসেন শামীম সাধারণ সম্পাদক ছিলেন তখন সিলেটে আওয়ামী লীগের স্বর্ণযুগ ছিল। এর একটাই কারণ তারা দলীয় নেতাকর্মী, দেশ ও দশের কল্যাণে কাজ করে গেছেন।   

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগে নেতাকর্মীর অভাব নেই কিন্তু আ.ন.ম শফিকুল হকের মতো ত্যাগী নেতাকর্মীার বড়ই অভাব।
 
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী ও সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সমছু মিয়া, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, নিজাম উদ্দিন, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আবদুল আজিজ, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত