সিলেটটুডে ডেস্ক

০১ জুলাই, ২০১৬ ২০:২২

ঝালকাঠিতে মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামে মহসিন হাওলাদার (৩০) নামের মসজিদের এক মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শুক্রবার সকালে বাড়ির পাশে একটি ঝোপের মধ্য থেকে মহসিনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মহসিন দড়িয়াপুর গ্রামের মোশারফ হাওলাদারের ছেলে। মুয়াজ্জিনের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ভাড়ায় মোটরসাইকেলও চালাতেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহে আলম জানান, প্রতিদিনের মতো মহসিন বৃহস্পতিবার রাতে স্থানীয় আলমগীর মাস্টারের বাড়িতে তাঁর মোটরসাইকেল রেখে নিজ বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। অনেক রাত হলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

শুক্রবার সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে রক্তের দাগ এবং কিছু টেনে নিয়ে যাওয়ার চিহ্ন দেখে খুঁজতে থাকেন। পরে বাড়ির পাশের একটি ঝোপের মধ্যে মহসিনের লাশ দেখতে পান তাঁরা।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি মাহে আলম জানান, নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের সাতটি আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহতের স্ত্রী লিজা বেগম জানান, মহসিন বাড়ির কাছে একটি মসজিদে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন এবং ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তাঁর স্বামীকে হত্যার ঘটনায় ঝালকাঠি থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

আপনার মন্তব্য

আলোচিত