সিলেটটুডে ডেস্ক

১১ জানুয়ারি, ২০২১ ১১:৫৬

ফ্লোরিডায় গ্লোবাল বিজনেস ফ্লাইঅনকলের যাত্রা শুরু

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় শনিবার গ্লোবালাইজড বিজনেস ফ্লাই অন কল যাত্রা শুরু করেছে।

শনিবার সেন্ট্রাল ফ্লোরিডার আপনা বাজারের আপনা প্লাজাতে দুপুর সাড়ে ১২ টায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্লোরিডা ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস।

ডেইজি মোরালাস প্রধান অতিথির বক্তব্যে আশাবাদ ব্যক্ত করে বলেন, ফ্লোরিডা বিশ্বের অন্যতম পপুলার টুরিস্ট ডেসটিনেশন, ফ্লাইঅনকল সহজ ও ইকোনমি ট্যুরের ব্যবস্থা করে বিশ্বের নাগরিকদের আস্থা অর্জন করবে।

প্রতিষ্ঠানটির কো-ফাউন্ডার ও সিইও সাংবাদিক জুয়েল সাদাত বলেন, বিশ্ব পুরোটাই বদলে গেছে, সারা দুনিয়া আজ কম্পিউটারে, নানা কোম্পানি বড় কোম্পানির সাথে মার্জ করে টিকে আছে, টিকে থাকতে হবে।

তিনি বলেন, ফ্লাইঅনকল ট্রাভেল এজেন্টদের সার্ভিস প্রোভাইডার। তাই ফ্লাই অন কলের মাধ্যমে অন্যান্য শত শত কোম্পানির ফেয়ার ডিল পাবেন। যা অনেকের জন্য সুখবর। ৭২৮টি এয়ারলাইনস ও ১০০টি ট্রাভেল সাইটেরসুবিধা পাবেন।। এটি গ্লোবাল কোম্পানি, এটা কোন সাধারণ ট্রাভেল এজেন্ট সাইট নয়। এটা সবার জন্য উন্মুক্ত। কোন সাইন ইন করতে হবে না। পৃথিবীর যে প্রান্তেই থাকুন আপনি, যে কোন ডিভাইসের মাধ্যমে টিকেট পাবেন। এখানে থেকে যে কেউ টিকেট, হোটেল, রেন্টাল এ কার, ডিজনি টুর, ক্রুজ লাইনের ফেয়ার পাবেন।

সাংবাদিক সাংবাদিক কলামিস্ট জুয়েল সাদত ও সফটওয়ার ইঞ্জিনিয়ার মুহিব হাসান দুই জন কো ফাউন্ডার হিসাবে ফ্লাই অন কল পরিচালনা করছেন ফ্লোরিডা ও মিশিগান থেকে। এটি বাংলাদেশী মালিকাধীন প্রথম ট্রাভেলস সার্ভিস প্রোভাইডার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিলিনিয়াম ট্রাভেলসের মোহাম্মদ শাহিন, ইকোনমি ট্রাভেলসের সিদ্দিকী, রিয়েলটর গোলাম সাদাত, উই ইনস্যুরেন্স কোম্পানির হাসান মাহমুদ, কম্পিউটার প্রফেশনাল মোহাম্মদ চৌ মুন্না, অরলান্ডো রাইডের জয়নাল চৌধুরী, সাবেক হায়াত রিজেন্সির জিএম জাহেদ নুর, হ্যাপি ট্রান্সপোর্টেশনের আব্দুল হান্নান রাজা, এহসান একাউন্টসের এহসান, জালালাবাদ এসোসিয়েশন অব সেন্ট্রাল ফ্লোরিডার আজিজুর রহমান, বাংলাদেশ সোসাইটি অব সেন্ট্রাল ফ্লোরিডার সাদ জামান আপেল ও জনাব মোহাম্মদ সেলিম, মিস্টার লেন, মিসেস এভালিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত