সিলেটটুডে ডেস্ক

২৯ জানুয়ারি, ২০২১ ১১:৩৬

ব্যান্ডস এর নতুন কমিটি

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের বাঙালিদের সংগঠন বাংলাদেশী-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডস-এর কমিটি গঠিত হয়েছে।

গত ২৩ জানুয়ারি ভার্চুয়াল সাধারণ সভায় মো. সোলায়মান আলীকে সভাপতি ও মো. শামীম মিয়াকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

চার বছর মেয়াদী ব্যান্ডস-এর কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি রফিকুল ইসলাম, জকি উদ্দিন চৌধুরী, শরীফ কামরুল আলম হিরা, শেখ আল মামুন, কফিল চৌধুরী ও তপন সেন, সহ সাধারণ সম্পাদক মো. হাসান জিলানী, কোষাধ্যক্ষ শামীম আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মহব্বত আলী আকন্দ, সাংস্কৃতিক সম্পাদক মো. মোশাহীদ চৌধুরী, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক কাজী জামান বিটু, ইমিগ্রেশন সম্পাদক অ্যাডভোকেট জীবন কৃষ্ণ মণ্ডল, দপ্তর সম্পাদক সাহান মজুমদার, কার্যকরী সদস্য সাহেদ আহমেদ, তৌফিকুর রহমান ফারুক, সফিকুর রহমান, হারুনুর রশিদ, জাহিদুল ইসলাম ও শ্যামল কান্তি চন্দ।

সভায় সংগঠনের গঠনতন্ত্র সংশোধন, পরিবর্তন, পরিবর্ধন ও সংযোজনের জন্য একটি উপ কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্র সংশোধন উপ কমিটির সদস্যরা হলেন- আহ্বায়ক শেখ আল মামুন, সদস্য রফিকুল ইসলাম, জকি উদ্দিন চৌধুরী, জুনেদ আহমদ চৌধুরী ও মহব্বত আলী আকন্দ।

আপনার মন্তব্য

আলোচিত