সিলেটটুডে ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০২৩ ২১:৩৪

বাংলা প্রেসক্লাব অব মিশিগানের সাথে মতবিনিময়ে সরওয়ার হোসেন

যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলা প্রেসক্লাব অব মিশিগান ইউএসের সাথে কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও শুভ প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক সরওয়ার হোসেনের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে মিশিগান শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্য দেন সরওয়ার হোসেন।

বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ। সাংবাদিকরা সমাজের সব অনাচার, অনিয়ম, অভাব, অভিযোগ, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করেন। আমরা সেই সাংবাদিকতাই দেখতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিতে জনগণকে সচেতন করার দায়িত্ব গণমাধ্যম ও সাংবাদিকদের ওপর বর্তায়।

তিনি আরও বলেন, প্রবাসে থেকে সাংবাদিকতা বেশ চ্যালেঞ্জের, তবুও আপনারা দেশের জন্য ও মানুষের জন্য তা করে যাচ্ছেন। মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি হিসেবে বাংলা প্রেসক্লাব অব মিশিগান এ দায়িত্ব যথাযথভাবে পালন করবে বলে আমার বিশ্বাস।

প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল ফেরদৌসের পরিচালনায় এসময় বক্তব্য দেন প্রেসক্লাবের সহ-সভাপতি সফিক রহমান, শুভ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ফয়সল আহমদ মুন্না, প্রেসক্লাবের আলী আহমদ, আবরার আহমদ দুলাল, সঞ্জয় দেব, আমিনুল তুশার, রুবেল আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত