সিলেটটুডে ডেস্ক

০১ আগস্ট, ২০২৩ ১১:৫৫

রূপকথার শহর ভেনিসে ইকবাল জাফর সংবর্ধিত

রূপকথার শহর ভেনিসে ডিবিসি নিউজের ফ্রান্স প্রতিনিধি ও প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের সহসভাপতি ইকবাল মোহাম্মদ জাফরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় ইতালিস্থ 'প্রবাসী নিরাপত্তা আইন বাস্তবায়ন কমিটি'র উদ্যোগে ভেনিসের একটি অভিজাত রেস্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ আলমের সভাপতিত্বে ও বাংলা টিভির ভেনিস প্রতিনিধি সোহানুর রহমান উজ্জলের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক আকবর হোসেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ইকবাল মোহাম্মদ জাফর বলেন, প্রবাসীদের পাঠানো রেমিট্যান্সে দেশের অর্থনৈতিক চাকা সর্বদা সচল থাকে, অথচ এই রেমিট্যান্স যোদ্ধারা দেশের বিমানবন্দর, নিজের সম্পত্তিসহ বিভিন্নক্ষেত্রে হয়রানির শিকার হতে হয়। তিনি বলেন, এসব হয়রানি থেকে প্রবাসীদের পরিত্রাণ দিতে সরকারকে আরও বেশি আন্তরিকভাবে কাজ করতে হবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ব্যবসায়ী ও বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব নেমল চৌধুরী, সময় টিভির ইতালি প্রতিনিধি মাকসুদ রহমান, ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সোহেলা আক্তার বিপ্লবী, সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ সোহেল ও আইঅন টিভির ইতালি প্রতিনিধি সজীব আল হোসাইন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সিনিয়র সহসভাপতি তন্ময় সিকদার, ইতালিপ্রবাসী বাংলাদেশি রাসেল বেপারি, মোহাম্মদ মিলন মিয়া, সাদ্দাম হোসেন, উমর ফারুক, মো. সুজন, সালামত মিয়াসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য

আলোচিত