জুয়েল রাজ, লন্ডন

১০ সেপ্টেম্বর, ২০২৩ ২১:৩৩

যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় দুই শিশু সন্তানসহ বাংলাদেশি যুবক নিহত

ছুটি কাটিয়ে স্ত্রী সন্তানদের নিয়ে  বাড়ি ফেরার পথে, দুই সন্তান নিয়ে না ফেরার পথে পাড়ি দিলেন বাংলাদেশি এক যুবক।

যুক্তরাজ্যের লেস্টারে শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে এই  বাংলাদেশি বংশোদ্ভুত  পরিবার। দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত হয়েছেন তিনজন। মারাত্মক আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে কোমায় রয়েছেন শিশু দুটির মা।

দুর্ঘটনায় নিহতরা হলেন, আলমগীর হোসেন সাজু (৩০), তার দুই শিশু সন্তান জাকির হোসেন (৯) ও মাইরা হোসেন (৪)। এছাড়া মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে কোমায় রয়েছেন এই দুই শিশুর মা। নিহত আলমগীরের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাজ্যের বার্মিংহামে। বার্মিংহাম শহরের নিকটবর্তী ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিটের বাসিন্দা আলমগীর একজন ব্যবসায়ী। তার পিতার নাম আবদুল কালাম।

আলমগীরের দাদারবাড়ি বাংলাদেশের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কল্যাণপুর গ্রামে। তার দাদার নাম হাজী আকরাম উল্লাহ।


শুক্রবার বিকাল ৪টার দিকে  পণ্যবাহী একটি লরির সাথে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই আশপাশের লোকজন পুলিশ ও অ্যাম্বুলেন্স সার্ভিসকে খবর দেয়ার পাশাপাশি আহতদের উদ্ধারে এগিয়ে আসে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে অ্যাম্বুলেন্স ও স্থানীয় পুলিশ।

নিহত আলমগীরের পরিবারের এক সদস্য সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, শুক্রবার পরিবার নিয়ে  আনন্দ ভ্রমনে  লেস্টার গিয়েছিলেন তারা। ফেরার পথে  একটি লরির সাথে সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তাদের বহনকারী সিলভার কালারের বিএমডব্লিউ কারটি সম্পূর্ণ ধুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা আলমগীর হোসেন ও তার ছেলে জাকির হোসেনের মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালের নেয়ার পথে মৃত্যুবরণ করে চার বছরের মাইরা হোসেন।

এদিকে দুই সন্তানসহ তরুণের মৃত্যুতে ওয়ালসাল সহ যুক্তরাজ্যের বাঙালি সহ স্থানীয়  কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া।  সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয়সহ  অন্যান্য কমিউনিটির লোকজনও  শোক জানাচ্ছেন।

আপনার মন্তব্য

আলোচিত