শাবুল আহমেদ, প্যারিস

০২ মার্চ, ২০২৪ ১২:০৮

প্যারিসে সাংবাদিক ও সংগঠক জাবেদ মাহমুদ সংবর্ধিত

প্যারিসে ইউরো-বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, পর্তুগাল প্রবাসী সাংবাদিক জাবেদ মাহমুদকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

প্যারিস আগমন উপলক্ষে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্যারিসের উপকণ্ঠ ক্যাথসীমার একটি রেস্টুরেন্ট মিলনায়তনে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

গোলাপগঞ্জ উন্নয়ন পরিষদের উপদেষ্টা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী সাইদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফ্রান্সের সভাপতি সালেহ আহমদ চৌধুরী, প্রধান বক্তা ছিলেন লিগ্যাল এইডের প্রেসিডেন্ট আজাদ মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ফ্রান্স মানবাধিকার কমিশনের সভাপতি মহবুবুল হক কয়েস, মানবাধিকার কমিশন ফ্রান্সের সিনিয়র সহ সভাপতি বেলাল উদ্দিন, ফ্রান্স গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি ফয়ছল উদ্দিন, সমাজসেবক সালেহ আহমদ সালে, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার লুলু মিয়া, যুবনেতা কাইয়ুম চৌধুরী, ইউরো বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় সভাপতি তাইজুল ফয়েজ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতামত পত্রিকার সম্পাদক মারুফ চৌধুরী অমিত, যুবনেতা শাহেদ আহমদ, মারুফ আহমদ, জাবেদ আলী, আহমদ আব্দুল্লাহ, মুহিত আলম ও শেখ ইমরানসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনীতিক অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, জাবেদ মাহমুদ একজন উদীয়মান সংগঠক ও প্রতিশ্রুতিশীল সাংবাদিক। ইতোমধ্যে বহির্বিশ্বে তার কর্মের মাধ্যমে একটি গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন। তরুণ এই সমাজকর্মী তার মেধা ও কর্মদক্ষতার মাধ্যমে দেশ-সমাজ, সভ্যতার সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত