লুৎফুর রহমান, সংযুক্ত আরব আমিরাত

৩০ মার্চ, ২০২৪ ১৯:৪৩

আমিরাতে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের ইফতার

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে শারজাহ বাংলাদেশ সমিতি বঙ্গবন্ধু হলরুমে দোয়া মাহফিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আব্দুল করিম সিআইপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় এবং যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক সুহেল এবং সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার তৈয়ব আলি তালুকদারের যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশ কনসুলেটের কাউন্সিলর ও দূতালয় প্রধান আশফাক হোসেন।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বদরুল ইসলাম চৌধুরী সিআইপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিষদের পৃষ্ঠপোষক নজরুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ সমিতি শারজাহের সভাপতি এম এ বাসার, পরিষদের উপদেষ্টা আব্দুল লতিফ, উপদেষ্টা মুস্তাফিজুর রহমান চৌধুরী, উপদেষ্টা হারুনুর রশিদ, সিনিয়র সহ সভাপতি আব্দুল মান্নন, সিনিয়র সহ সভাপতি জি এম জায়গীরদার, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী এনাম, সিনিয়র সহ সভাপতি নিজাম উদ্দিন, বাংলাদেশ সমিতির শারজাহের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রকৌশলী করিমুল হক, মস্তফা মাহমুদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন আমিন হাসান খান, এম নাজমুল ইসলাম, আব্বাছ উদ্দিন, মাসুক আহমেদ,রাসেল আহমেদ, জুবের আহমেদ, আব্দুর রউফ সুয়েল, চুন্নু মিয়া, সালেদ আহমেদ তালুকদার, সুলতান আহমেদ, সুয়েল আহমেদ, খলিলুর রহিমান খলু, মাহমুদ হোসেন ও জিতু মিয়া প্রমুখ।

পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন পরিষদের উপদেষ্টা আব্দুল লতিফ।

আপনার মন্তব্য

আলোচিত