শাবি প্রতিনিধি

২০ আগস্ট, ২০২০ ১২:০০

বন্যাদুর্গত মানুষের পাশে শাবির সঞ্চালন

বন্যাদুর্গত অর্ধশতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহযোগিতা দিয়ে তাদের পাশে দাঁড়ালো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন 'সঞ্চালন'।

বুধবার (১৯ আগস্ট) দক্ষিণ সুনামগঞ্জ থানার জয়কলস ইউনিয়ন এর ডুংরিয়া গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত এ পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ করেছে সংগঠনটি।

ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নূর হোসেন ও সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সময় নূর হোসেন বলেন, শাবিপ্রবির স্বেচ্ছাসেবী সংগঠন 'সঞ্চালন' এর পক্ষ থেকে ত্রাণ দিয় সহযোগিতা করে প্রমাণ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শুধুমাত্র পড়াশোনায় জড়িত না। এর পাশাপাশি তারা সামাজিক দায়বদ্ধতার প্রতিও সজাগ থাকেন। ছাত্র জীবনে এই মহৎ প্রয়াস ভবিষ্যতে দেশ বিনির্মাণে সাহায্য করবে।

সংগঠনটির সভাপতি মো. ইমন সরদার বলেন, 'সঞ্চালন' রক্তদানের পাশাপাশি আর্তমানবতার কাজ করে মানুষের পাশে দাঁড়াতে চায়। আমি 'সঞ্চালন' পরিবারের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাই। যাদের প্রচেষ্টা ও সহযোগিতার ফলে আমরা মেহনতি মানুষগুলোর পাশে দাঁড়াতে পেরেছি।

এছাড়া সামনের দিনগুলোতে এ ধারাবাহিকতা অব্যাহত রেখে সমাজের বিত্তবানদের প্রতি নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত