সিলেটটুডে ডেস্ক

১০ অক্টোবর, ২০২০ ২০:৪০

বঙ্গবন্ধুকে নিয়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর ভিত্তি করে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে অনলাইন কুইজ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে গতকাল শনিবার সকাল ১১টায় পুরস্কার বিতরণ করা হয়। এ উপলক্ষে শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অধ্যাপক এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘মুজিব শতবর্ষ’ উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা এখন থেকে প্রতি বছর বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর কুইজ প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দেন।

অনলাইন কুইজ প্রতিযোগিতা সফলভাবে আয়োজন করায় তিনি ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. রমা ইসলাম, ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউর রহমান, একই বিভাগের প্রভাষক নিশাত আনজুম ও জেসি সাহা, উপ-রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী ও সুমনা আজিজ, পরিচালক (অর্থ) ইনামুল হক, গ্রন্থাগারিক মাশরুফ আহমেদসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর, ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে ইইই ৩৬তম ব্যাচের মেহেদি হাসান, বিবিএ ৪১তম ব্যাচের আব্দুল মোহাইমিন মাহদি ও বিবিএ ৪৪তম ব্যাচের শারমিন নাহার মিনা।

প্রসঙ্গত, বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা মেনে এই অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত