ডেস্ক রিপোর্ট

২৬ ডিসেম্বর, ২০১৫ ১৫:৪৩

শাবিতে ২য় অপেক্ষামান তালিকা থেকে ভর্তি আগামীকাল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের স্নাতক (সমমান) প্রথম বর্ষের ২য় অপেক্ষামান তালিকা থেকে ভর্তি আগামীকাল রবিবার ( ২৭ ডিসেম্বর ) বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষাভবন এ তে অনুষ্ঠিত হবে । 

রবিবার সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর ২য় অপেক্ষামান তালিকার ৪০১ থেকে ৮০০, গ্রুপ ২ এ ২৫১-৪৫০তম পজিশনধারীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে । 

একই দিন সকাল এগারোটায় গ্রুপ ১ এ কোটায় অপেক্ষামান তালিকা থেকে মুক্তিযোদ্ধা ১১-১৬, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও জাতিসত্তা (উপজাতি) ৭-৯, এবং পোষ্য কোটার অপেক্ষামান তালিকার ২য় জন,  গ্রুপ ২ তে মুক্তিযোদ্ধা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ৪-৬, প্রতিবন্ধী ৩ এবং পোষ্য কোটার ২ নং পজিশনধারীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে । 

অন্যদিকে দুপুর দুইটা থেকে এ ইউনিটের বিজ্ঞান বিভাগের ২য় অপেক্ষামান তালিকা থেকে ভর্তি করানো হবে । তালিকায় বিজ্ঞানের ১৪১-১৭১ এবং কোটায় মুক্তিযোদ্ধা ৬-৮, প্রতিবন্ধী ২-২ এবং পোষ্য কোটায় ২য় তালিকাধারীতে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে ।

ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে ।

কোটায় ভর্তি হতে ইচ্ছুক মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদেরকে ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে। প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রর ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানান অধ্যাপক নারায়ণ সাহা।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.sust.edu/admission এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে। 


আপনার মন্তব্য

আলোচিত