শাবিপ্রবি প্রতিনিধি

২৭ মার্চ, ২০২৩ ০২:১১

৫ হলের সাড়ে ৩ হাজার শিক্ষার্থীকে ইফতার করাল শাবিপ্রবি প্রশাসন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছেলেদের ৩টি ও মেয়েদের ২টিসহ মোট ৫টি আাবসিক হলের শিক্ষার্থীদের মধ্যে ইফতার বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এতে প্রায় সাড়ে ৩ হাজার শিক্ষার্থীর মধ্যে এ খাবার বিতরণ করা হয়।

রোববার (২৬ মার্চ) বিকালে বিভিন্ন হলে ইফতার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এ বিষয়ে প্রভোস্ট স্টান্ডিং কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. মিজানুর রহমান খান বলেন, মহান স্বাধীনতা দিবস ও পবিত্র মাহে রমজান উপলক্ষে আমরা হলের শিক্ষার্থীদের খাবার বিতরণ করেছি। প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় এ আয়োজন করা হয়।

ইফতার বিতরণকালে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, শাহপরান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. মিজানুর রহমান খান, প্রথম ছাত্রী হলের প্রভোস্ট অধ্যাপক ড. জায়েদা শারমিন, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট জোবেদা কনক খান, সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরেফিন খান, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মনিরুজ্জামান খান, প্রভোস্ট ও প্রক্টরিয়াল বডির সদস্য ও আবাসিক হলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত