শাবিপ্রবি প্রতিনিধি

১১ সেপ্টেম্বর, ২০২৩ ২২:০৪

শাবিপ্রবিতে শিশুদের জন্য ডে-কেয়ার সেন্টার চালু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক-কর্মকর্তাদের শিশুদের জন্য ডে-কেয়ার সেন্টার চালু করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের অর্থায়নে ও শিক্ষক সমিতির সহযোগিতায় পূর্বের ডে-কেয়ার সেন্টারটি আধুনিকায়ন করে চালু করা হয়।

সোমবার (১১ সেপ্টেম্বর) ইউনিভার্সিটি সেন্টারের দ্বিতীয় তলায় এ ডে-কেয়ার সেন্টার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ডে-কেয়ার সেন্টারে এক্সটেনশন বৃদ্ধি, লজিস্টিক সাপোর্ট প্রদানসহ শিশুদের জন্য এ আয়োজন দেখে অনেক ভাল লাগছে। শিশুরা যাতে এখানে কাটানো সময়গুলোতে যথাযথ লজিস্টিক সাপোর্ট পায় সেজন্য বিভিন্ন নির্দেশনা দেওয়া হয়েছে। পরিশেষে  এ কাজে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান উপাচার্য।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভিন, নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. চন্দ্রানী নাগ, সাধারণ সম্পাদক ড. মো. মাহবুবুল হাকিম, প্রক্টর  অধ্যাপক ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী, সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট অধ্যাপক ড. আবু সাঈদ আরফিন খাঁন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোর্শেদ আহমেদ, সাধারণ সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত