শাবিপ্রবি প্রতিনিধি

০৪ অক্টোবর, ২০২৩ ২৩:৫৪

শাবিপ্রবিতে শিক্ষক-কর্মকর্তাদের ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুরমা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শাবি ক্লাবের আয়োজনে শিক্ষক-কমকর্তাদের ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় কুশিয়ারা টিমকে ০-২ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সুরমা।

বুধবার (০৪ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন টিম এবং রানারআপ টিম উভয়ের হাতে ট্রপি, ক্রেস্ট ও অন্যান্য পুরস্কার তুলদেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন এবং কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, শিক্ষক-কর্মকর্তাদের এ প্রতিযোগিতা উপভোগ্য ছিল। আমাদের নিয়মিত খেলাধুলা করা দরকার। কারণ খেলাধুলা শরীর ও মনকে সুস্থ রাখে। এতে বিশ্ববিদ্যালয় প্রশাসনও সবসময় সহযোগিতা করে যাবে। পরিশেষে অল্প সময়ে এমন আয়োজনের জন্য শাবি ক্লাবকে ধন্যবাদ জানান তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, বিভিন্ন বিভাগের প্রধান, কর্মকর্তা সমিতির সহ-সভাপতি মো. ইউনুস আলী, শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এবারের প্রতিযোগিতায় সুরমা, কুশিয়ারা, খোয়াই এবং কালনী ৪টি দল অংশ নেয়।

আপনার মন্তব্য

আলোচিত