শাবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি , ২০১৬ ১৮:৪২

শাবির গণিত বিভাগের পুনর্মিলনী শুক্রবার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) গণিত বিভাগের প্রথম পূণর্মিলনী আগামী শুক্রবার শুরু হচ্ছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শনিবার রাতে শেষ হবে দু’দিন ব্যাপি এ পুনর্মিলনী।

বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনী আয়োজক কমিটির সদস্য সচিব সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন আয়োজক কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মো. শাহ নুর এবং যুগ্মসচিব সহযোগী অধ্যাপক রেজোয়ান আহমেদ।

লিখিত বক্তব্যে ড. সাইফুল জানান, পূণর্মিলনীতে টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে সিলেট লিডিং ইউনিভার্সিটি।

আয়োজনের প্রথম দিন সকাল ১০টায় র‌্যালির মধ্য দিয়ে পূণর্মিলনী শুরু হবে। সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় মিলনায়তনে পুনর্মিলনীর উদ্বোধন করবেন শাবি ভিসি অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূইয়া। বিকাল ৩টায় সিলেট লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ড. সৈয়দ রাগীব আলীকে বিশেষ সম্মাননা এবং বিকাল ৪টায় রয়েছে বাউল উৎসব।

পুনর্মিলনীর দ্বিতীয় দিন রয়েছে আড্ডা ও স্মৃতিচারণ, অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন, অতিথি ও শিশুদের জন্য নানা আয়োজন এবং রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কানসার্ট।

পুনর্মিলনী আয়োজক কমিটির আহ্বায়ক মো. শাহ নুর জানান, ইতিমধ্যে পূণর্মিলনীর সকল প্রস্তুতি শেষ হয়েছে। আশাকরি সকলের অংশগ্রহণে পুনর্মিলনী সুন্দরভাবে শেষ হবে।

আপনার মন্তব্য

আলোচিত