শাবি প্রতিনিধি

০৬ জুন, ২০১৬ ১৮:৩৪

ক্যাফেটেরিয়ার খাবারের দাম কমানো ও মান বাড়ানোর দাবিতে শাবিতে বিক্ষোভ

ক্যাফেটেরিয়ার খাবারের দাম কমানো এবং খাবারের মান বাড়ানোর দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাবি সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

সোমবার (৬ জুন) দুপুর ১ টায় ক্যাম্পাসের অর্জুনতলা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে উপাচার্য ভবনের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন শাবি সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের আহবায়ক অপু কুমার দাস, সিলেট নগর সাধারণ সম্পাদক রুবাইয়েৎ আহমদ।

সমাবেশে বক্তারা বলেন ক্যান্টিন, ক্যাফেটেরিয়া, লাইব্রেরি ইত্যাদি সামগ্রিক আয়োজন নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় পরিচালিত হয়। ক্যাফেটেরিয়ার বেহাল দশার কারণে হাজারো শিক্ষার্থী আজ ভোগান্তির শিকার। বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীর পুষ্টি চাহিদা পূরণের জন্য যে নুন্যতম খাদ্য মানের প্রয়োজন হয় বর্তমান বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া তার যোগান দিতে পারে না। কর্তৃপক্ষ খাবারের মান না বাড়িয়ে উচ্চ মূল্যে বিক্রিত করছে।

এ সময় বক্তারা অনতিবিলম্বে ক্যাফেটেরিয়ার খাবারের দাম কমানোর এবং মান বাড়ানোর দাবিসহ সাধারণ শিক্ষার্থীদের এ আন্দোলনে সামিল হওয়ার আহবান জানান।

সমাবেশ শেষে ছাত্রফ্রন্ট নেতৃবৃন্দ উপাচার্য অধ্যাপক আমিনূল হক ভূইয়ার সঙ্গে দেখা করেন। এ সময় উপাচার্য দ্রুত ক্যাফেটেরিয়ার বিষয়টি সমাধানের আশ্বাস দেন।

আপনার মন্তব্য

আলোচিত